‘কাপল ফ্যাশন’ এর নতুন সংজ্ঞা তৈরি করেছেন শাহিদ-মীরা

এক দিকে যখন বিরাট-অনুষ্কার বিয়ের ছবি সোশ্যাল দুনিয়ায় ভাইরাল, তখন শাহিদ-মীরা বেশ ভাল টক্কর দিলেন নবদম্পতিকে। পুরনো দিনের ফ্যাশনকে এমন নতুন মোড়কে সামনে এনে তাক লাগিয়ে দিয়েছেন তারকা দম্পতি।

বলিউডের অন্যতম জনপ্রিয় কাপল শাহিদ কপূর ও মীরা রাজপুত। কিছুদিন আগেই একটি ম্যাগাজিনের কভার ইমেজে এক সঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। সেখানেও নজর কেড়েছিলেন বি-টাউনের এই তারকা জুটি।

এবার আবার তাঁদের একটি ছবি নতুন করে ভাইরাল সোশ্যাল দুনিয়ায়।

নেহা ধুপিয়ার ‘বেস্ট ফ্রেন্ডস ফরেভার’-এর সেটে একেবারে ‘হটকে’ লুকে গিয়েছিলেন শাহিদ-মীরা। সেখানেই তাঁদের মোনোক্রোম ফ্যাশন, জাদু চালিয়েছে দর্শকের মনে। টুইটার-ইনস্টাগ্রামে ফ্যানেদের বক্তব্য, শাহিদ-মীরা নাকি নতুন করে ‘কাপল ফ্যাশন’-এর সংজ্ঞা তৈরি করেছেন।

শাহিদ ও মীরা ছয়ের দশকের গ্রাফিক প্রিন্টের ড্রেস বেছে তাক লাগিয়ে দিয়েছেন ফ্যাশন দুনিয়াকে। সাদা-কালোর মিশেলে দু’জনেই ‘হিট’।

শাহিদ পরেছিলেন দিনকর আনেজার ডিজাইন করা কালো ট্রাউজারের সঙ্গে সাদা-কালো পলকা ডটের ব্লেজার। আর মীরা নজর কেড়েছিলেন কালো স্লিভলেস হল্টার নেক টপ, সঙ্গে সাদা-কালো প্রিন্টের স্কার্ট। মীরার এই ড্রেস ডিজাইন করেছেন আশিস এস সোনি। হীরের গয়না এবং ‘অ্যাকুজারা’ স্ট্র্যাপি হিলে মীরা গিয়েছিলেন হাল্কা মেক-আপে।