‘বিএনপি ক্ষমতায় আসলে দেশ ধ্বংসস্তূপে পরিণত হয়’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, খালেদা জিয়া আবার সুযোগ পেলে দেশকে রাক্ষসের রাষ্ট্রে পরিণত করবে। বন্ধ করে দেবে উন্নয়নের চাকা। এ কারণে শেখ হাসিনার প্রতি আস্থা রেখে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। বুধবার দুপুরে মাদারীপুরের কালকিনি উপজেলার দক্ষিণ ঠেঙ্গামারা-পাতাবালি সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি একথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশের মানুষ নিরাপদে থাকে, শান্তিতে থাকে। কিন্তু জামায়াত-বিএনপি ক্ষমতায় আসলে নাশকতার মাধ্যমে দেশকে ধ্বংসস্তূপে পরিণত করে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে যেন তারা ক্ষমতায় আসতে না পারে, তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে দাঁড়াতে হবে। যে কোন ষড়যন্ত্র প্রতিহত ও মোকাবেলা করতে হবে।

মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম এসময় দক্ষিণ ঠেঙ্গামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করেন। পরে কালকিনি পৌর আওয়ামী লীগ ২নং ওয়ার্ডের সভাপতি অলিল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল আলম খোকন বেপারী, কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী ও সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন।

পরে আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম কালকিনি উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।