‘আমরা আর ফাঁকা মাঠে গোল দিতে চাই না’

নির্বাচনে ফাঁকা মাঠে গোল দিতে চাই না মন্তব্য করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, আপনারা আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেন। গত নির্বাচনের কথা বলে এবারের নির্বাচন থেকে পালিয়ে যাবেন না। আমরা আর ফাঁকা মাঠে গোল দিতে চাই না। আমরা চাই খেলে গোল দিতে। আজ জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগে আয়োজিত এক মানববন্ধন তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জনগণের দাবি দাওয়া নিয়ে কোনো ধরনের রাজনৈতিক কর্মসূচি আমরা বিএনপির মধ্যে লক্ষ্য করি নাই। হঠাৎ করে দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে বিএনপি বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছে। আসলে জনগণের দাবি দাওয়ার পক্ষে তারা এ বিক্ষোভ কর্মসূচির ডাক দেয়নি। আজকে যখন খালেদা জিয়া, তারেক জিয়া ও তাদের পরিবারের সদস্যদের দুর্নীতি বিশ্ব-মিডিয়ায় প্রচার হচ্ছে, সেই বিষয়টিকে ধামাচাপা দিতে এ বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছে বিএনপি। তিনি বলেন, দ্রব্যমূল্য কমবেশি সারা পৃথিবীতে প্রতিবছর বাড়ে। বাংলাদেশে দ্রব্যমূল্যের তুলনায় মানুষের ক্রয়ক্ষমতা দ্বিগুণের চেয়েও বেশি বৃদ্ধি পেয়েছে।

আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিতে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।