বুকের পাঁজরে আঘাত পেয়ে হাসপাতালে এমপি বদি

উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি গত শনিবার রাত ১২টার দিকেচট্টগ্রাম থেকে কক্সবাজারে আসার পথে লোহাগাড়া একটি রেস্টুরেন্টে পড়ে গিয়ে আহত হয়েছেন। বর্তমানে তিনি চকরিয়া ডুলাহাজার ক্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বদি পুত্র শাওন আরমান সামাজিক গণমাধ্যম ফেসবুকে বাবার হাসপাতালে শয্যারত অবস্থার একটি ছবি প্রকাশ করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। শাওন আরমান তার স্ট্যাটাসে বলেন, আমার বাবা পা পিছলে বুকের পাঁজরে আঘাতপ্রাপ্ত হয়ে বর্তমানে কক্সবাজার ডুলাহাজারা ক্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সবার কাছে দোয়া চাই যাতে উনি তাড়াতাড়ি সুস্থ হয়ে আবারো সবার মাঝে ফিরে আসতে পারেন।

এমপি বদির বিশেষ সহকারী হেলাল উদ্দীন জানান, চট্টগ্রাম থেকে নিজ গাড়িতে করে কক্সবাজার ফেরার পথে লোহাগাড়া  আমিরাবাদ এলাকায় একটি রেস্টুরেন্টে যাত্রা বিরতি করেন এমপি বদি। সেখানে তিনি হাঁটতে গিয়ে আকস্মিক পা পিছলে পড়ে যান। এতে তিনি বুকের এক পাশে আঘাত পান। পরে বেশি ব্যথা অনুভূত হলে রোববার সকালে তিনি চকরিয়া ডুলাহাজারা ক্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসা নিতে যান। পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎকেরা তাঁকে ভর্তি দেন। বর্তমানে সেখানে চিকিৎসকদের পরামর্শ মতে চিকিৎসাধীন রয়েছেন। আশু সুস্থ হওয়ার জন্য এমপি আবদুর রহমান বদি সবার কাছে  দোয়া চেয়েছেন।