আগামী ১৪ ডিসেম্বর থেকে তিন দিনব্যাপী ল্যাপটপ মেলা শুরু

এবারের আয়োজনে একটি মেগা-প্যাভিলিয়ন, পাঁচটি স্পন্সর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭টি স্টল থাকবে। দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠান তাদের সর্বশেষ প্রযুক্তিপণ্য প্রদর্শন ও বিক্রি করবে।

আগামী ১৪ ডিসেম্বর থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) তিন দিনব্যাপী ‘টেকশহর ডটকম ল্যাপটপ ফেয়ার ২০১৭’ শুরু হবে। ‘শোক থেকে শক্তি, প্রযুক্তিতে মুক্তি’ স্লোগানে এক্সপো মেকারের আয়োজনে এটি দেশের ১৯তম ল্যাপটপ প্রদর্শনী।

মেলার প্রধান পৃষ্ঠপোষক টেকশহরডটকম। সহ-পৃষ্ঠপোষক এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো। টিকিট বুথ স্পন্সর আরওজি। নলেজ পার্টনার এডুমেকার। মেলায় একটি মিডিয়া বুথও থাকবে।

আয়োজকরা জানান, আগের মেলাগুলোতে সবার অংশগ্রহণ ছিল প্রত্যাশার চেয়েও বেশি। এবারের মেলাও আগের রেকর্ড ছাড়িয়ে যাবে। মেলায় ল্যাপটপের পাশাপাশি সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে আসবে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। আনুষাঙ্গিক যন্ত্রাংশও পাওয়া যাবে। সব পণ্যেই থাকবে বিশেষ ছাড় এবং উপহার।

তারা আরো জানান, প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে মেলা। প্রবেশ মূল্য ৩০ টাকা। স্কুলশিক্ষার্থীরা ইউনিফর্ম পরা বা পরিচয়পত্র দেখালে বিনা মূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরা বিনা মূল্যে প্রবেশের সুযোগ পাবে।

মেলায় টিকিটের অর্থ দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত একজন সাংবাদিকের চিকিৎসা সহায়তা হিসেবে দেওয়া হবে।