ডিসেম্বরজুড়ে এমিরেটসের বিশেষ আয়োজন

বিনোদন ব্যবস্থাসহ সার্বিক ইনফ্লাইট সেবাকে নতুন করে সাজানো হয়েছে।

দেশের শীর্ষস্থানীয় এয়ারলাইন্স এমিরেটস ডিসেম্বরজুড়ে সব শ্রেণির যাত্রীদের ভ্রমণকে আরও আনন্দময় করে তুলতে বিশেষ পদক্ষেপ গ্রহণ করেছে। এমিরেটসের ফ্লাইটে এবং বিশ্বব্যাপী বিস্তৃত তাদের এয়ারপোর্ট লাউঞ্জে বিশেষ ক্রিস্টমাস মেন্যু সংযোজন করা হয়েছে।

দুবাই থেকে অস্ট্রেলিয়া, ইউরোপ, যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে ভ্রমণকারী যাত্রীরা এ সুবিধা পাচ্ছেন। বিশেষ ক্রিস্টমাস মেন্যুর পাশাপাশি ইনফ্লাইট এমিনিটি কিটে সংযুক্ত হয়েছে বিভিন্ন প্রোডাক্ট। আল্ট্রা লং হল এবং ১০ ঘণ্টার অধিক দীর্ঘ ফ্লাইটগুলোতে যাত্রীদের সরবরাহ করা হচ্ছে নতুন রূপে প্রবর্তিত কিট ব্যাগ।

বিশেষ থিমযুক্ত এই কিট ব্যাগে রয়েছে- মোজা, আই মাস্ক, টুথব্রাশসহ অন্যান্য প্রয়োজনীয় জিনিস। শিশুসহ ভ্রমণকারী যাত্রীদের দেয়া হচ্ছে শিশুদের জন্য বিভিন্ন জিনিসপত্রসহ এমিনিটি কিট। শিশুদের জন্য বিশেষ উৎসব মেন্যুরও ব্যবস্থা রাখা হয়েছে।

ইনফ্লাইট বিনোদন ব্যবস্থা আইসে অন্তর্ভুক্ত হয়েছে বিশেষ ক্রিস্টমাস ক্লাসিক মুভিসহ বিভিন্ন আইটেম। আত্মীয়-স্বজন ও বন্ধুবান্ধবের সঙ্গে যোগাযোগ রক্ষার সুবিধার্থে এমিরেটসের প্রত্যেক যাত্রীকে ২০ এমবি ওয়াইফাই সুবিধা প্রদান করছে বলে নিশ্চিত করেছে এমিরেটস।