সোশ্যাল মিডিয়ার আলোচনায় কারিশমা মেয়ে সামিয়েরা

বলিউডের একসময়কার সাড়া জাগানো অভিনেত্রী কারিশমা কাপুর। ব্যক্তিগত জীবন, দ্বিতীয়বার বিয়ে, প্রথম স্বামীর সঙ্গে ঝামেলা এসব নানা কারণে প্রায়ই খবরের শিরোনাম হন বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। কিন্তু দুই সন্তানকে সবসময় মিডিয়ার আড়াল করে রাখেন একসময়কার জনপ্রিয় এ অভিনেত্রী। ক্যামেরার সামনেও তাদের খুব একটা দেখা যায় না।

বলিউড তারকা শাহরুখ খান, শ্রীদেবী, সাইফ আলী খানের মেয়েরা অনেক আগে থেকেই আলোচনার শীর্ষে। বয়স ১২ হলেও দেখতে তরুণীর মতোই লাগে কারিশমার মেয়ে সামিয়েরাকে। শাহরুখ-শ্রীদেবী-সাইফের সন্তানদের প্রায় সমবয়সী হলেও আলোচনায় নেই সামিয়েরা। সম্প্রতি খালা কারিনা কাপুরের বাড়ির সামনে সামিয়েরাকে ক্যামেরাবন্দী করা হয়। সঙ্গে ছিল মা তার কারিশমাও। সেখানেই সেই ছোট্ট সামিয়েরাকে ‘তরুণী’ রূপে দেখে চমকে যান বিনোদন সাংবাদিকরা।

সঞ্জয় কাপুরের সঙ্গে কারিশমার বিয়ে হয় ২০০৩ সালে। ২০১৬ সালে বিচ্ছেদ ঘটে তাদের। সামিয়েরার জন্ম হয় ২০০৫ সালে। কারিশমা-সঞ্জয়ের কিয়ান রাজ কাপুর নামে একটি ছেলেও আছে। কারিশমার সঙ্গে বিচ্ছেদের পর সঞ্জয় বিয়ে করেছেন। কারিশমাও প্রেমিক সন্দীপ তোশনিওয়ালকে বিয়ের প্রস্তুতি নিচ্ছেন।