সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত

সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিকের উপর হামলাকারীদের গ্রেফতার, সড়ক-মহাসড়কে পুলিশের চাঁদাবাজি ও হয়রানি বন্ধসহ ৬ দফা দাবিতে রবিবার থেকে সিলেট বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলায় ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত করা হয়েছে।

গত শুক্রবার রাতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সিলেট ও ব্রাহ্মণবাড়িয়ার পরিবহন শ্রমিক নেতাদের এক যৌথ সভা শেষে ধর্মঘট স্থগিত করা হয়।

সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন- ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার মৃণাল কান্তি চক্রবর্তী, ডিআইজি কামরুল আহসান, জেলা প্রশাসক রাহাত আনোয়ার, পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা শাখার সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট বিভাগ পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক জমির আহমদ, সদস্য সচিব সজিব আলী, সিলেট জেলা শাখার সভাপতি মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক, ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ সম্পাদক আনিছুর রহমান চৌধুরী প্রমুখ।

সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক জানান, সভায় প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে ৩১ ডিসেম্বর পর্যন্ত ধর্মঘট স্থগিত করা হয়েছে। এর মধ্যে তাদের দাবি আদায় না হলে পুনরায় ধর্মঘটের ডাক দেয়া হবে।

প্রসঙ্গত, ৬ দফা দাবিতে এ পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছিল পরিবহন শ্রমিকরা।