ইতালিতে হতে যাচ্ছে বিরাট-অনুষ্কার বিয়ে!

বিরাট কোহলি-অনুষ্কা শর্মা দুজনেই রয়েছেন ইতালিতে। দুজনের পরিবারও সেখানে। এমনকি তাঁদের পারিবারিক  পুরোহিত মশাইও। তাই তাদের মুখপাত্র যতই অস্বীকার করুন, বিরাট-অনুষ্কার আগামী সপ্তাহে ইতালিতে বিয়ের সম্ভাবনা আর গুজব বলে উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

শোনা যাচ্ছে, মিলানের একটি লাক্সারি হোটেল এ জন্য বুক করেছেন তাঁরা। আমন্ত্রিতের তালিকা লম্বা নয়, একেবারে ঘনিষ্ঠ কয়েকজন। তাঁদের মধ্যে রয়েছেন সচিন তেন্ডুলকর ও যুবরাজ সিংহ। ক্রিকেটারদের মধ্যে এই দুজনই নিমন্ত্রণ পেয়েছেন।

বিরাটের ছোটবেলার ক্রিকেট কোচ রাজকুমার শর্মাও আসতে পারেন বিয়েতে। তাঁর দিল্লির কয়েকজন বন্ধুও আসছেন, একজন ছোটবেলার সঙ্গী, একসঙ্গে লিগ ক্রিকেট খেলতেন তাঁরা। অন্যজন তাঁর ফিটনেস ট্রেনার। শ্রীলঙ্কার সঙ্গে ভারতের এখন ওয়ান ডে ও টি২০ সিরিজ রয়েছে। তাই অবশিষ্ট ভারতীয় দলের বিয়েতে যোগ দেওয়া সম্ভব হচ্ছে না।

অনুষ্কার তালিকায় রয়েছেন বলিউডের হুজ হু-রা, আদিত্য চোপড়া, পরিচালক মণীশ শর্মা, শাহরুখ খান ও আমির খান।

দেশে ফিরে অবশ্য তাঁরা মুম্বইয়ে বিরাট করে রিসেপশন পার্টি দেবেন।

জানা গিয়েছে, মাত্র ৩-৪ মাস আগে বিরাট-অনুষ্কার বিয়ের কথা চূড়ান্ত হয়। পুরোহিত ডিসেম্বরের ১২ বা ১৮ তারিখ বিয়ের জন্য ঠিক করেন। দুই পরিবার একসঙ্গে বসে ছকে ফেলে গোটা পরিকল্পনা।

ভারতীয় দলের দক্ষিণ আফ্রিকা সফরের আগে ২১ তারিখ মুম্বইয়ে হবে রিসেপশন। এ জন্য একটি ৫ তারা হোটেল নাকি বুক করে ফেলা হয়েছে।