নিজ ভাতিজাকে জাপা দল থেকে বহিষ্কৃত করলেন এরশাদ

শুক্রবার জাপার চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গে অভিযোগের ভাতিজা আসিফ শাহরিয়ারকে দল থেকে বহিষ্কার করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় পার্টির দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং পার্টি চেয়ারম্যানের নির্দেশ ও সিদ্ধান্ত অমান্য করে আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আসিফ শাহরিয়ার মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করায় তাকে পার্টির প্রাথমিক সদস্য পদসহ সকল পদ ও পদবী থেকে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে পার্টির কোনো সদস্য আসিফ শাহরিয়ারের পক্ষে নির্বাচনী কাজে অংশগ্রহণ করলে তাকেও জাতীয় পার্টি থেকে বহিষ্কার করা হবে।

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক এ সিদ্ধান্ত গ্রহণ করেছেন, যা অবিলম্বে কার্যকর হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

উল্লেখ্য, রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন রংপুর মহানগর জাপা সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা।