দিনাজপুরে বিএনপি নেতা মামুন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

দিনাজপুর পার্বতীপুর উপজেলা শাখার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন হত্যার প্রতিবাদে ও খুনিদের দ্রুত গ্রেফতারের দাবীতে মানববন্ধন করা হয়।

৬ ডিসেম্বর বুধবার বিকাল ৪টায় দিনাজপুর পার্বতীপুর ঢাকা মোড়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি পার্বতীপুর উপজেলা শাখার আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিএনপি’র পার্বতীপুর উপজেলা শাখার যুগ্ন সম্পাদক মামুনুর রশিদ মামুন হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতারসহ দৃষ্টন্তমূলক শাস্তির দাবী জানানো হয়। এসময় মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও বিএনপি নেতা আক্তারুজ্জামান মিয়া, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য এ.জেড.এম রেজওয়ানুল হক, পার্বতীপুর পৌর মেয়র এ.জেড.এম মিনহাজুল হকসহ স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ, স্কুল-কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা। মানববন্ধনের আগে পার্বতীপুর উপজেলার বিএনপি’র দলীয় কার্যালয়ে দোয়া মাহ্ফীলের আয়োজন করা হয়।

উল্লেখ্য যে, গত ২৯ নভেম্বর বুধবার আনুমানিক সকাল সাড়ে ১১টায় নীলফামারীর সৈয়দপুরে দূর্বৃত্তদের হাতে নৃশংসভাবে বিএনপি নেতা মামুনুর রশিদ মামুন ও তার সহধর্মীনি (২য়) খুন হয়। ঘটনার ৯দিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত পুলিশ জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি। মামুনুর রশিদ মামুন পেশায় একজন তেল ব্যবসায়ী ও ট্যাংকলড়ী মালিক সমিতির সাধারন সম্পাদক ছিলেন।

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর প্রতিনিধি

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here