ক্যাটরিনার কান্না থামাতে বুঝিয়ে শান্ত করলেন সালমান!

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির প্রচারনা বেশ কিছু দিন ধরেই চালিয়ে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ ও সালমান খান। প্রচারের সঙ্গে সঙ্গে পুরনো আবেগও যেন নতুন করে চড়ছে। ফের নতুন করে শুরু হয়েছে দু’জনের বন্ধুত্ব। তারই প্রমাণ মিলল সম্প্রতি এক রিয়্যালিটি শোয়ের সেটে।

‘টাইগার জিন্দা হ্যায়’র প্রচারে রেমো ডি’স্যুজার ‘ডান্স চ্যাম্পিয়নস’-এর সেটে গিয়েছিলেন সালমন-ক্যাটরিনা। বেশ মন দিয়েই সকলের পারফরম্যান্স দেখছিলেন তারা। এরই মধ্যে সুশান্ত খাতরি নামের এক প্রতিযোগী সালমনের ‘তেরে নাম’ ছবির গানে নৃত্য পরিবেশন করেন। তার পারফরম্যান্স দেখে ফুঁপিয়ে কেঁদে ওঠেন ক্যাট। কিছুতেই তার কান্না থামছিল না। এর জন্য অবশ্য বেশ কিছুক্ষণ শুটিং বন্ধও রাখতে হয়। শেষে সালমন অনেক বুঝিয়ে-সুঝিয়ে তাকে শান্ত করেন।

এমনটাই বলছেন সেটে উপস্থিত সকলে। এর আগে সালমনের ‘বিগ বস’-এর সেটেও ‘টাইগার জিন্দা হ্যায়’র প্রচারে গিয়েছিলেন ক্যাটরিনা। সেখানেও দু’জনের রসায়ন ক্যামেরার সামনে ধরা পড়েছিল। ‘ডান্স চ্যাম্পিয়ন্স’-এর সেটেও তা আরও বেশি করে দু’জনের ‘সোয়্যাগ’।

জানা গেছে, বড়দিনের ঠিক আগেই মুক্তি পাচ্ছে ‘এক থা টাইগার’ এর এই পরবর্তী সংস্করণ। নতুন এই ছবির বাজেট নাকি প্রায় দেড়শো কোটি। অবশ্য ভাইজানের ছবি মানেই দ্বিগুণ রিটার্নের আশ্বাস থেকেই যায়। সেই আশা এবারও রাখছেন অনুরাগীরা।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here