সিরাজদিখানে ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয়ের ম্যনেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

সিরাজদিখান উপজেলার ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয়ের কক্ষে ভোট গ্রহন শুরু করে গতকাল সোবার সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলবে।

মোট ভোটার সংখ্যা ৪৯৫ জনং এর মধ্যে পুরুষ ৩৫৮ জন পুরুষ ভোটার ও ১৩৭ জন নারী ভোটার রয়েছে । নবিার্চনে অংশ গ্রহন করেন ৭ জন পুরুষ ও ২ নারী।

১ নং ব্যলট নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে মো.কাজল শেখ, ২ ব্যলট নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে মো.তরিকুল ইসলাম,৩ নং ব্যলট নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে মো.ফারুক শেখ, ৪ নং ব্যলট নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে ভবেশ রঞ্জয়,৫ নং ব্যলট নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে মো.মজিবুর রহমান,৬ নং ব্যলট নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে মো.মোস্তফা শিকদার, ৭নং ব্যলট নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে মো. শফিকুল ইসলাম (তরুন)

১নং ব্যলট নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে নাহিদা বেগম ও ২ নং ব্যলট নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে রহিমা বেগম।
মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম জানন, আমি পিজাইডিং অফিসার হিসাবে দাইত্বে আছি। সুষ্ঠ ভাবে ভোট গ্রহন চলছে। সাকাল থেকে নারী/পুরুষ তাদের ভোটাধীকার প্রয়োগের জন্য ভোট কেন্দ্রে এসে তাদের পছন্দের প্রাথিকে ভোট দিচ্ছেন। সকাল ১০ টা থেকে ভোট গ্রহন শুরু করে বিকাল ৪ টা পর্যন্ত চলবে। ৪ টা পড় ভোট গণনা করে বিজয়ী প্রাথীর ফলাফল ঘোসনা করা হবে।

আব্দুল্লাহ আল মাসুদ, সিরাজদিখান প্রতিনিধি