বারিশ হকের জন্মদিনে তারকাদের মেলা

তারকাদের উপস্থিতিতে জমজমাট ভাবে পালিত হলো বারিশ হকের শুভ জন্মদিন। গতকাল শনিবার ২৫শে নভেম্বর তার জন্মদিনে যেন তারকাদের মেলা বসেছিল।

গতকাল মডেল বারিশ হকের জন্মদিন পালন করতে রাজধানীর আর্মি গলফ ক্লাবের পাম ভিউ রেষ্টুরেন্টে একত্রিত হয়েছিলেন তারকারা। তারকাদের উপস্থিতিতে মনে হচ্ছিল এ যেন তারকাদের মেলা।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিজাইনার এডলফ খান, ডিজাইনার এ.বি ওয়ালীউদ্দিন আহমেদ চৌধুরী, নৃত্যশিল্পী আমিরুল মনি, কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ, কোরিওগ্রাফার ইমু হাসমি, কোরিওগ্রাফার টনি, কাজি আসিফ, সাইফুল ইসলাম, অভিনেত্রী মনিরা আক্তার মিঠু, ডেইলি মেইল ২৪ এর চেয়ারম্যান তৃষা রায়, মডেল বুলবুল টুম্পা, মডেল অন্তু করিম, মডেল জেসমিন মৌসুমি, মডেল আসিফ রহমান, চিত্র শিল্পী তানিম খান, মডেল আঁখি আফরোজ সহ আরো অনেকেই।

বারিশ হকের জন্মদিনে তারকাদের মেলা

সবার উপস্থিতিতে কেক কাটার মধ্য দিয়ে জন্মদিন পালিত হয়। জন্মদিনের এই অনুষ্ঠানকে সবার কাছে আরো মনোরম করে তুলতে ডেকোরেশনের দায়িত্বে ছিলেন আসাদউল্লাহ বাবু এবং তার সাজসজ্জাই ছিলেন মনিরুল ইসলাম তুহিন ফটোগ্রাফি ও সিনেমাটোগ্রাফি পার্টনার ছিলেন ফাহিম দ্বীপ ও দিপন চন্দ্র।

বারিশ হক শুধু একজন মডেলই নন। তিনি পাশাপাশি একজন ক্লাসিক্যাল নৃত্যশিল্পী, অভিনেত্রী এবং উপস্থাপিকাও। ভবিষ্যতে তিনি আরো এগিয়ে যাবেন এই কামনাই করেন সবাই।