নওগাঁয় সড়ক দূর্ঘটনায় নিহত-২

নওগাঁর মান্দায় সড়ক দূর্ঘটনায় এক ব্যাংক কর্মকর্তাসহ দুইজন নিহত হয়েছে। রবিবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার সতিহাট পঞ্চমিতলা জ্যালাঘাটী এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহারের বাসিন্দা এবং পুবালী ব্যাংক সান্তাহার শাখার ক্যাশিয়ার ব্যাংক কর্মকর্তা আব্দুর রহিম (৪৫)। অপরজন বাসের হেলপার ইসমাইল হোসেন (৩৪)। এই ঘটনায় ১০ জন আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে যাত্রী নিয়ে রাজশাহী থেকে ছেড়ে তিশা ট্রাভেলস (ঢাকা মেট্রো-ব-১৪৪২৫৮) নামে একটি বাস নওগাঁর দিকে আসছিল। সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সতিহাট পঞ্চমিতলা জ্যালাঘাটী এলাকায় একটি বাসকে পাশ কাটতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার নিচে খাদে পড়ে যায়। বাসের ইঞ্জিনের উপর বসে থাকা ব্যাংক কর্মকর্তা আব্দুর রহিম ছিটকে পড়ে গাছের সাথে ধাক্কা লেগে এবং হেলপার ইসমাইল হোসেন বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যায়। আহত ১০ জনকে এলাকাবাসীর সহায়তায় চিকিৎসার জন্য দ্রুত বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দূর্ঘটনা কবলিত বাস ও নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এ.কে. সাজু, নওগাঁ প্রতিনিধি