ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে ডাব্লিউথ্রিস্পেসের সকল হোস্টিং সার্ভিসে ছাড়

বাংলাদেশের ওয়েব হোস্টিং সেবাদাতা প্রতিষ্ঠান ডাব্লিউথ্রিস্পেস টেকনোলজিস – এ উপলক্ষে তাদের সকল হোস্টিং সার্ভিসে দিচ্ছে ৫০-৮০ শতাংশ পর্যন্ত ছাড়।

ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে ভার্চুয়াল জগতে চলছে ছাড়ের উৎসব। পিছিয়ে নেই বাংলাদেশের উদ্যোক্তারাও। এস এস ডি শেয়ার্ড হোস্টিং এর এই প্যাকেজটির সাথে গ্রাহকরা বিনামূল্যে ফ্রি এস এস এল, সাইট ট্রান্সফার, অটো ইনস্টলারসহ ইনস্ট্যান্ট সেটআপ সুবিধা পাবেন।

প্রতিষ্ঠানটির চেয়ার‌ম্যান জাহিদ হাসান আসিফ বলেন, ‘শুক্রবার থেকে শুরু হওয়া এই অফারটি চলবে ২৪ নভেম্বর পর্যন্ত।ডাব্লিউথ্রিস্পেস টেকনোলজিস এর ওয়েবসাইট থেকে (https://www.w3space.net/blackfriday) থেকে খুব সহজেই কুপন কোড (BLACK80) ব্যবহার করে ছাড়ের সুবিধা পাওয়া যাবে।’

বর্তমানে বিশ্বের প্রায় ১০০+ দেশে ডোমেইন হোস্টিং সেবা প্রদান করছে ডাব্লিউথ্রিস্পেস টেকনোলজিস নামক এই প্রতিষ্ঠানটি। এরই মধ্যে বিশ্বের বিভিন্ন কোম্পানি সিপ্যানেল, ক্লাউডলিনাক্স, লাইটস্পিড এবং সফটাকোলাসের সাথে পার্টনারশিপ গড়েছে বাংলাদেশের এই প্রতিষ্ঠানটি।

ব্যক্তিগত ওয়েবসাইট থেকে শুরু করে কর্পোরেট ওয়েবসাইটের জন্য ডোমেইন, ওয়েব হোস্টিং, ভার্চুয়াল সার্ভার, ডেডিকেটেড সার্ভার ও ক্লাস্টার সার্ভার সলিউশন দিচ্ছে।