এগিয়ে থেকেও হতাশার ড্র লিভারপুলের

প্রথমার্ধে তিন গোলে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত সেভিয়ার বিপক্ষে ড্র করেছে লিভারপুল। প্রতিপক্ষের মাঠে ৩-৩ গোলের নাটকীয় ড্রয়ে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে ওঠার অপেক্ষা বাড়ল লিভারপুলের।

সেভিয়ার মাঠে ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় লিভারপুল। কুটিনহোর কর্নারে এক খেলোয়াড়ের ফ্লিক করার পর ফাঁকায় দূরের পোস্টে বল পেয়ে যান ফিরমিনো। অনায়াসেই লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার। ২২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সাদিও মানে। আবারও কুটিনহর কর্নারে বলে ফিরমিনোর মাথা ছোঁয়ানোর পর ডাইভিং হেডে গোলরক্ষককে পরাস্ত করেন সেনেগালের এই ফরোয়ার্ড।

ম্যাচের ৩০ মিনিটে নিজের দ্বিতীয় গোলের সঙ্গে ব্যবধান ৩-০ করেন ফিরমিনো। বাঁ-দিক দিয়ে মানের শট গোলরক্ষক ফেরালেও বিপদমুক্ত করতে পারেনি। ফিরতি শটে বল জালে জড়ান ব্রাজিলিয়ান তারকা। বিরতির পরই ছন্দ ফিরে পায় স্বাগতিক সেভিয়া। ম্যাচের ৫১ মিনিটে প্রথম গোলের দেখা পায়। এভার বানেগার ফ্রি কিকে ভিসাম বেন ইয়েদেরের হেড ঠিকানা খুঁজে পায়। নয় মিনিট পর স্পট কিক থেকে স্কোরলাইন ৩-২ করেন এই ফরাসি ফরোয়ার্ডই। আর যোগ করা সময়ে সতীর্থের কর্নারের পর ডি-বক্সে জটলার মধ্যে থেকে গুইদো পিজারো লক্ষ্যভেদ করলে লিভারপুলের জয়ের আশা শেষ হয়ে যায়।