নগ্ন দৃশ্যে অভিনয় করে সমালোচনায় জনি ডেপ

হলিউডের অ্যাকশন সিনেমার জনপ্রিয় অভিনেতা জনি ক্রিস্টোফার ডেপ। একাধারে তিনি একজন পরিচালক, প্রযোজক ও মিউজিসিয়ান। হলিউডের বিখ্যাত ছবি পাইরেটস অব ক্যারিবিয়ানে তার মনোমুগ্ধকর অভিনয় সবাইকে বিমুগ্ধ করেছিল। কিন্তু এবার ৫৪ বছর বয়সে নগ্ন দৃশ্যে অভিনয় করে তোপের মুখে পড়েছেন এ গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড জয়ী।   

সম্প্রতি প্রকাশিত একটি মিউজিক ভিডিওতে আবেদনময়ী দুই নারীর সঙ্গে নগ্ন হয়ে একই বিছানায় শোয়ার দৃশ্যে অভিনয় করেছেন জনি। আর তাই বেশ সমালোচিতও হয়েছেন এই হলিউড তারকা।

জনি অভিনীত ওই মিউজিক ভিডিও এর প্রায় প্রতিটি দৃশ্যই ছিল প্রচণ্ড উত্তেজনাপূর্ণ। এরকম ভিডিওটিতে সম্পূর্ণ পোশাকহীনভাবে জনি ডেপকে দেখার জন্য প্রস্তুত ছিলেন না অনেকেই। যুক্তরাষ্ট্রের জনপ্রিয় রক সঙ্গিতশিল্পী মেরিলিন ম্যানশন এর একটি গানের ভিডিওতে এরকম বেপরোয়া নগ্ন ভিডিওর কারণেই বিতর্কিত হলেন এই হলিউড অভিনেতা।

জানা গেছে, মেরিলিন ম্যানশনের সঙ্গে জনি ডেপের বহু বছরের ঘনিষ্ট বন্ধুত্ব। তিনি মূলত বন্ধুত্বের খাতিরেই ভিডিওটিতে অন্তর্বাসহীন দুই নারীর সঙ্গে ওই নগ্ন দৃশ্যে অংশ নেন।

নিজের সেই ‘কিল ফর মি’ (Kill4Me) গানটির মিউজিক ভিডিওটি সম্পর্কে মেরিলিন ম্যানশন বলেন, আমি এই ভিডিওটিকে শৈল্পিক ভাবে তুলে ধরারা চেষ্টা করেছি। তবে হ্যাঁ, এভাবে দুই-দুইটি নারীর সামনে এভাবে নগ্ন হতে গিয়ে আমি যেমন ইতস্তবোধ করেছি ঠিক তেমনি আমার বন্ধু জনি ডেপও বেশ লজ্জা পেয়েছিল।