শ্যামনগরে প্রাথমিক শিক্ষা ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষার্থী ৬৬৭৩ জন

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় এবার প্রাথমিক শিক্ষা ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষার্থী ৬৬৭৩জন। এর মধ্যে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থী ৫৯৯১ জন ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষাথী ৬৮২ জন। তবে গত বারের তুলনায় পরীক্ষার্থীর সংখ্যা কমেছে বলে শিক্ষা অফিস জানায়।

উপজেলা শিক্ষা অফিস সুত্রে প্রকাশ উপজেলার ১২ টি ইউনিয়নে ১৪টি কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। উপজেলার কেন্দ্র অনুযায়ী পরীক্ষার্থীর সংখ্যা হল ভূরুলিয়া নাগবাটি মাধ্যমিক বিদ্যালয়-৩৮১জন, গোবিন্দপুর এ এইচ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়-৫৭০ জন, নকিপুর সরকারি এইচসি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়-৬৩৩জন, নুরনগর আশালতা মাধ্যমিক বিদ্যালয়-৩৭১জন, কৈখালী এস আর মাধ্যমিক বিদ্যালয়-৪৫৩ জন, ভেটখালী এ করিম মাধ্যমিক বিদ্যালয়-৩৬৮জন, বনশ্রী শিক্ষা নিকেতন-৫৭০জন, গুমানতলী ফাজিল মাদ্রাসা-৫৬৫, আড়পাঙ্গাশিয়া পিএন মাধ্যমিক বিদ্যালয়-৩৫৭, নওয়াবেঁকী বিড়ালক্ষী কাদেরিয়া সিনিয়র মাদ্রাসা-৬৩১জন, পাখিমারা আমেনিয়া দাখিল মাদ্রাসা-২৫৯জন, ৪৬নং পাতাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়-১৫১ জন, গাবুরা জে এল এম মাধ্যমিক বিদ্যালয়-৩৬৭জন ও চাঁদনীমুখা পি,জে আলিম মাদ্রাসা-৩১৫ জন।

আগামী ১৯ নভেম্বর থেকে পরীক্ষা শুরু হবে। পরীক্ষা সুষ্ঠভাবে পরিচালনার জন্য প্রত্যেকটি কেন্দ্রে এক জন করে সরকারি কর্মকর্তা দায়িত্ব পালন করবেন বলে জানা যায়।

রনজিৎ বর্মন, শ্যামনগর(সাতক্ষীরা) প্রতিনিধি