রাজধানীতে দিন দুপুরে ৯ বৎসরের শিশু ধর্ষন

রাজধানী দক্ষিণখান থানাধীন গাওয়াইর  (পেয়ারা বাগান) এলাকায় গত ১৪/১১/২০১৭ইং তারিখে দিনদুপুরে একটি ধর্ষনের ঘটনা অভিযোগ পাওয়া যায়। শিশুটির নাম “আতশী” বয়স ৯ বৎসর। স্থানীয় প্রভাবশালী মো: নাসির উদ্দিনের পেয়ারা বাগানের বাসায় এ জঘন্য ঘটনাটি ঘটে। ধর্ষক ওমর ফারুক (৩৫) এই বাসারই ম্যানেজার।

দীর্ঘ চার বৎসর যাবত ফারুক এই বাসারই ম্যানেজার। ধর্ষিতা আতশীর মা বাবা এই বাসারই ভাড়াটিয়া। ঘটনার দিন দুপুর ১২ টার সময় শিশু আতশী ম্যানেজারের শিশু মেয়ের সাথে খেলতে ফারুকের রুমে যায়। বাসা ফাঁকা থাকার সুযোগে ওমর ফারুক (৩৫) শিশু আতশীকে ধর্ষন করে পালিয়া যায়। এদিকে শিশু আতশী ধীরে ধীরে অসুস্থ হয়ে পড়লে আতশীর বাবা মা ঘটনা বুঝতে পেরে শিশুর মুখে লোমহর্ষক কাহিনী শুনতে পান। এবং তৎক্ষনাত দক্ষিণখান থানার শিশু সহ উপস্থিত হন ও একটি মামলা দায়ের করেন। নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২০০৩-৯ এর ৪ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়। শিশুটির অবস্থার অধনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুটি এখন পর্যন্ত ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আছে। এ বিষয়ে মামলার তদন্তকারী এস আই নান্নু ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন আসামী পালিয়ে থাকতে পারবে না। জঘন্যতম এই আসামীকে খুব শীগ্রই আইনের কাঠগড়ায় আনা হবে। এমন নিন্দনীয় জঘন্যতম অপরাধের বিচার ও লম্পট ওমর ফারুকের ফাঁসি দাবী এলাকা বাসীর।

 

তানজীন মাহমুদ তনু, নিজস্ব প্রতিনিধি