ছিনতাইকারীকে ধরিয়ে দিতে পুলিশের আহবান

ছবিতে প্রদর্শিত ব্যক্তি একজন ছিনতাইকারী। এখন পর্যন্ত তার পরিচয় জানা যায়নি। গত ১ অক্টোবর’১৭ রাত ৮ টার দিকে মগবাজারে নির্মাণাধীন ইত্তেফাক ভবনের সামনে সে ও তার অপর ৩/৪ জন সঙ্গী মিলে ছিনতাই করে।

এই সংক্রান্তে রমনা থানায় মামলা রুজু হয়েছে। মামলা সূত্রে জানা যায়, ভিকটিম মোঃ রাশেদ মিয়া বেসরকারী কলেজে কর্মরত। সে ঘটনার দিন রাত ৮ টার দিকে সিএনজিতে করে আসছিল। রমনা মডেল থানাধীন মগবাজারে নির্মাণাধীন ইত্তেফাক ভবনের সামনে হাতিরঝিল রাস্তায় সিএনজি পৌঁছালে ছবিতে প্রদর্শিত ব্যক্তি ও তার অন্যান্য সহযোগিরা সিএনজি থামাতে সংকেত দেয়। এ সময় তাদের হাতে ওয়ারলেস সেট ছিল বলে জানা যায়।

ভিকটিম সিএনজি থেকে নামার পরে ২ জন ছিনতাইকারী রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মাইক্রোবাএসে ভিকটিমকে উঠায় এবং তার চোখ ও হাত বেঁধে ফেলে মারপিট করে।

এক পর্যায়ে ভিকটিমের কাছ থেকে নগদ ৪,৫০০ টাকা, ২ টি মোবাইল সেট এবং পিন নম্বরসহ এটিএম কার্ড নিয়ে যায়। পরে তদন্ত করে জানা যায়, ছবিতে প্রদর্শিত ব্যক্তি নয়াটোলা ডাচ বাংলা ব্যাংকের এটিএম বুথ থেকে ২৫ হাজার টাকা উত্তোলন করে।

ব্যাংক হতে সংগৃহীত সিসি ক্যামেরা ফুটেজ ভিকটিমকে দেখালে সে প্রদর্শিত ব্যক্তিকে ছিনতাইকারীর একজন বলে সনাক্ত করে।

মামলা সুষ্ঠূ তদন্ত ও বিচারের জন্য উক্ত প্রদর্শিত ব্যক্তির সন্ধান জানা একান্ত প্রয়োজন। যদি কেউ উক্ত ব্যক্তির সন্ধান জেনে থাকেন তা হলে রমনা থানার অফিসার ইনচার্জের ০১৭১৩৩৭৩১২৫ এই নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানাচ্ছে ডিএমপি।

SHARE