সালমানের ফার্স্ট লুক ‘…অ্যান্ড রেস থ্রি বিগিন্স’

‘টাইগার জিন্দা হ্যায়’ সম্প্রতি প্রকাশিত সালমান খানের এই সিনেমার ট্রেইলার ঝড় তুলেছে ইউটিউবে। ছাড়িয়ে গেছে বাহুবলির রেকর্ডকেও। এরইমধ্যে নিজের পরবর্তী সিনেমা ‘রেস থ্রি’র ফার্স্ট লুক প্রকাশ করলেন বলিউড সুলতান।  

সোমবার ‘…অ্যান্ড রেস থ্রি বিগিন্স’ শিরোনামে একটি ছবি প্রকাশ করেন সালমান খান। প্রথমবারের মতো সালমান এই সিনেমায় অভিনয় করছেন খলচরিত্রে। অবশ্য প্রকাশিত ছবিটিতে নেই কোনো ভিলেনসুলভ ব্যাপার। সালমানকে এখানেও বরাবরের মতো নায়কোচিতই লাগছে।

‘রেস’ সিরিজের প্রথম দুই সিনেমার নির্মাতা ছিলেন আব্বাস-মাস্তান। এবারের সিনেমাটি পরিচালনা করবেন রেমো ডি’সুজা। প্রথম দুই সিনেমার কুশীলব ছিলেন অনিল কাপুর, সাইফ আলি খান এবং বিপাশা বসু। এছাড়াও খল চরিত্রে দেখা গেছে অক্ষয় খান্না, ক্যাটরিনা কাইফ, জন আব্রাহাম ও জ্যাকুলিন ফার্নান্দেজকে। দ্বিতীয় সিনেমাটির নায়িকা ছিলেন দীপিকা পাড়ুকোন।

এবারের সিনেমায় সালমানের পাশাপাশি দেখা যাবে ববি দেওল, সাকিব সেলিম ও ডেইজি শাহকে। জ্যাকুলিন ফার্নান্দেজও থাকবেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। ২০১৮ সালের ঈদে মুক্তি পাবে সালমানের এই সিনেমা। একই সময়ে মুক্তি পাবে ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত ‘ফ্যানি খান’ সিনেমাটিও।