দ্বিতীয় সন্তানের বাবা-মা হলেন অনন্ত-বর্ষা

ঢালিউডের তারকা দম্পতি অনন্ত-বর্ষার ঘর আলো করে আবারো জন্ম নিয়েছে পুত্রসন্তান। গত ২৩শে অক্টোবর থাইল্যান্ডের ব্যাংককস্থ বামরুনগ্রাদ ইন্টারন্যাশনাল হাসপাতালে দ্বিতীয় সন্তানের বাবা-মা হন অনন্ত-বর্ষা। নবজাতক ও মা দু’জনেই বর্তমানে সুস্থ আছেন। অনন্ত ও বর্ষা তাদের দ্বিতীয় পুত্রসন্তানের নাম রেখেছেন আবরার ইবনে জলিল।

বর্ষা তার ফেসবুকের ভেরিফাইড পেইজে ছবিসহ এই খুশির সংবাদ সকলকে আজ সকালে জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আমার ছোট ছেলে আবরার ইবনে জলিল। সবাই আমাদের জন্য দোয়া করবেন’ ।

দ্বিতীয় সন্তানের বাবা-মা হলেন অনন্ত-বর্ষা 14545

এর আগে চলতি বছর গত আগস্টে চিত্রনায়িকা বর্ষা একটি ফেসবুকে পোস্টে লিখেছিলেন ‘আলহামদুলিল্লাহ আই ডিড ইট অ্যাগেইন। অনেক গর্বিত মনে হচ্ছে, আমি আবার মা হতে চলেছি। আল্লাহর রহমতে আর আপনাদের ভালোবাসায় সব ঠিক থাকলে আসছে নভেম্বরে আমাদের দ্বিতীয় সন্তানের মুখ দেখব। সবাই আমার জন্য দোয়া করবেন।’ বর্ষার সেই কথাই ঠিক হলো এবার। এর আগে ২০১৪ সালের ২৩ নভেম্বর প্রথম পুত্রসন্তানের বাবা-মা হন অনন্ত ও বর্ষা। পুত্রসন্তানের নাম রাখেন আরিজ।

উল্লেখ্য, ঢাকাই চলচ্চিত্রের অন্যতম আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল অভিনয়ের পাশাপাশি নানা ধরনের সামাজিক কর্মে  যুক্ত আছেন। এছাড়া সম্প্রতি তিনি তাবলিগ জামাতের সঙ্গে যুক্ত হয়েছেন। ২০১০ সালে নিজের প্রযোজিত চলচ্চিত্রে নায়ক হিসেবে যাত্রা শুরু হয় অনন্ত জলিলের।