প্রথম প্রেমের ছবি পোস্ট করল কাজল!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল সদ্য বলিউডে পা রেখেই বেশ সুনাম অর্জন করেছিলেন, আর সে সুনাম ধীরে ধীরে পৌঁছে যায় খ্যাতির চূড়ায়। সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে একটি পুরোনো ছবি পোস্ট করেন এ অভিনেত্রী, ছবিটি নাকি তার পুরান প্রেমের!

অবাক হচ্ছেন? জানতে ইচ্ছে হচ্ছে অজয় দেবগন ছাড়া কে ছিল তার জীবন? জেনে আশ্বস্ত হবেন, কোনো মানুষের প্রতি কাজল তার পুরানো প্রেম দেখাননি, বরং দেখিয়েছেন একটি গাড়ির প্রতি। বলিউডে প্রবেশের কিছুদিনের মধ্যেই নিজের টাকায় একটি গাড়ি কিনেছিলেন কাজল, আর সে গাড়ির উপর বসে তোলা ছবি তিনি খুঁজে পেলেন তার পুরোনো অ্যালবামে। সব ধুলো ঝেড়ে এ ছবিই তিনি টুইটারে পোস্ট দিয়ে লিখেছেন- ‘দেখুন আমি কি খুঁজে পেয়েছি। আমার প্রথম প্রেমের সঙ্গে ছবি…আমার প্রথম গাড়ি’।

এদিকে দীর্ঘদিন মান-অভিমানের পর করণ জোহরের সঙ্গে সম্পর্কের বরফ যেন গলা শুরু হলো কাজলের। বেশ কয়েক মাস ঠাণ্ডা যুদ্ধ চলার পর করণের দুই সন্তান জন্মের পর মিটমাট হয়ে যায় এ দুই বন্ধুর অভিমান। টুইটারে বন্ধু কাজলের পুরানো এ ছবি দেখে তাই করণ লিখেন- ‘আমার মনে হয় আমি এখনো মনে করতে পারি এ গাড়িতে কি ভয়ঙ্কর ড্রাইভিং এর অভিজ্ঞতা ছিল’। উত্তরে তাৎক্ষণিকভাবে কাজল লিখেন- ‘এমন কিছুও ভয়ঙ্কর ছিল না’।