মেসির যে শর্ত মানলে বার্সায় খেলতে পারবেন অ্যান্টোনি গ্রিজম্যান!

মাঠে সময়টা মোটেই ভাল কাটছে না লুইস সুয়ারেজের। চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে করেছেন মাত্র তিন গোল। বার্সেলোনার এই উরুগুইয়ান স্ট্রাইকারের পড়তি ফর্ম নিয়ে চিন্তিত তার সতীর্থ লিওনেল মেসিও।

স্প্যানিশ সংবাদ মাধ্যমের বরাতে জানা যায় সুয়ারেজের পরিবর্তে নতুন স্ট্রাইকার চান এই আর্জেন্টাইন তারকা। এই তালিকায় মেসির ও ক্লাবের প্রথম পছন্দ অ্যাটলেটিকো মাদ্রিদের ফরাসি তারকা অ্যান্টোনি গ্রিজম্যান।স্প্যানিশ আউটলেট ডন ব্যালন এক প্রতিবেদনে জানায় মত পাল্টেছেন মেসি। তিনি চান না সুয়ারেজ বার্সেলোনা ছাড়ুক। তবে তার গ্রিজম্যানকেও চাই, কিন্তু শর্ত সাপেক্ষে। সেই শর্ত হচ্ছে সুয়ারেজকে তার পজিশনে খেলতে দিতে হবে। যে পজিশনে খেলে সে অভ্যস্ত সেখানেই তাকে খেলাতে হবে। ক্লাব কর্তৃপক্ষকে এই শর্ত ছুঁড়ে দিয়েছেন পাঁচবারের ফিফা ব্যালন ডি’অরজয়ী এই ফুটবলার। মেসির এই শর্ত মানলেই বার্সেলোনায় খেলতে পারবেন গ্রিজম্যান।

ডন ব্যালনের বরাতে আরও জানা গেছে মেসি চান না তার দীর্ঘদিনে বন্ধু সুয়ারেজ ড্রেসিংরুমে বসে খেলা দেখুক। কারণ সময়টা একেবারেই পক্ষে নেই সুয়ারেজের। নেইমার প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) চলে যাওয়ার পর উসমান ডেম্বেলেকে দলে ভেড়ায় বার্সেলোনা। এখন তোরজোড় চলছে নতুন স্ট্রাইকার গ্রিজম্যানকে ন্যু ক্যাম্পে নিয়ে যাওয়ার।