কোচের সঙ্গে ঝামেলায় জড়ালেন নেইমার

প্যারিস সেন্ট জার্মেইয়ের সাম্প্রতিক পারফম্যান্স আর দলে প্রতিভার ছড়াছড়ি দেখে ঈর্ষা জাগতে পারে যে কোনো ক্লাবেরই। তবে অবাক করার মত ব্যাপার হলো, দল ভালো করলেও রেকর্ড সাইনিংয়ে পিএসজিতে আসা ব্রাজিলিয়ান সুপারস্টারের সঙ্গে কোচ উনাই এমেরির সম্পর্কটা নাকি দিন দিন শীতল থেকে শীতলতর হচ্ছে।

পিএসজির ঘনিষ্ঠ এক সূত্রের বরাত দিয়ে ফরাসি পত্রিকা ‘এলইকুইপ’ বুধবার তাদের প্রথম পৃষ্ঠার প্রতিবেদনে লিখেছে, অনুশীলনে নেইমারের বডি লেংগুয়েজ থেকে পরিষ্কারভাবেই বোঝা গেছে, পিএসজি বস এমেরির সঙ্গে সম্পর্কটা একদম ভালো যাচ্ছে না তার।

কিন্তু কি দেখে সম্পর্কোবনতির বিষয়টি আঁচ করলো পত্রিকাটি? তারা জানিয়েছে, অনুশীলনে এমেরির অনেক সিদ্ধান্তেই হাত নেড়ে অসন্তুষ্টি প্রকাশ করতে দেখা গেছে নেইমারকে। অনেক কথাই কানে না নেয়ার ভঙ্গিতে এড়িয়ে গেছেন তিনি। এমনকি কয়েকবার রাগত দৃষ্টিতে কোচের দিকে তাকিয়ে থাকতেও নাকি দেখা যায় ব্রাজিলিয়ান সুপারস্টারকে।

তারপরও সম্পর্ক স্বাভাবিক অবস্থায় আসার সম্ভাবনা দেখা যাচ্ছে না। আগামী মৌসুমে পিএসজিতে এমেরির স্থলাভিষিক্ত হয়ে আসার কথা রয়েছে হোসে মরিনহোর। শিষ্যের সঙ্গে কোচের সম্পর্কটা বোধ হয় এমেরির পিএসজি ছাড়ার আগ পর্যন্ত স্বাভাবিক হবে না!

এর আগে একবার এমেরির ভিডিও সেশনের দৈর্ঘ্য নিয়ে অসন্তুষ্টি প্রকাশ করেছিলেন নেইমার। সেই সমস্যার সমাধানকল্পে এরপর ভিডিও সেশন কমিয়ে নেইমারের মন রক্ষার চেষ্টা করেন পিএসজি কোচ।