এবার জরিমানার কবলে নাসির!

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উদ্বোধনী ম্যাচে দেরি করে টস করতে আসায় নাসির হোসেনকে সতর্ক করা হয়। একই সঙ্গে একটি ডি মেরিট পয়েন্ট যুক্ত হয় তার ঝুলিতে। তবে এবার আর সতর্কবার্তা নয়, জরিমানার মুখেই পড়লেন সিলেট সিক্সার্সের এই অধিনায়ক। রাজশাহী কিংসের বিপক্ষে মঙ্গলবার নিজেদের তৃতীয় ম্যাচে স্লো ওভার রেটের কারণে জরিমানা করা হয়েছে নাসির হোসেনকে।

রাজশাহী কিংসের বিপক্ষে দারুণ এক জয় পেলেও, জরিমানা হিসেবে ম্যাচ ফি থেকে ২০ ভাগ কেটে নেয়া হবে নাসিরের। শুধু নাসিরকেই নয়, জরিমানা করা হয়েছে তার ফ্র্যাঞ্চাইজি সিলেট সিক্সার্সের বাকি ক্রিকেটারদেরও। তাদেরও ম্যাচ ফির ১০ ভাগ করে কেটে নেয়া হবে।

‘সাদামাটা’ দল নিয়ে টুর্নামেন্ট শুরু করলেও টানা তিন জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে নাসির হোসেনের দল। দল অভাবনীয় সাফল্য পেলেও সিলেট সিক্সার্সের ক্রিকেটারদের ওপর দিয়ে জরিমানা আর সতর্কবার্তার ফাঁড়া কাটছেই না।

প্রতিটি ম্যাচেই কিছু না কিছু ঘটছে। প্রথম ম্যাচে নাসিরকে সতর্ক করা হলো, দ্বিতীয় ম্যাচে অসদাচরণের জন্য সাব্বিরকে দেড় লাখ টাকা জরিমানা আর শেষ ম্যাচে তো পুরো দল আর দলের অধিনায়ককেই জরিমানার কবলে পড়তে হল!