উষ্ণতা ছড়িয়ে ফের বিতর্কে আসলেন রিয়া সেন!

সুচিত্রা সেনের নাতনি আর মুনমুন সেনের মেয়ে হওয়ায় এমনিতেই রিয়ার প্রতি দর্শকদের একটা দুর্বল জায়গা ছিল আগে থেকেই। তার মধ্যে রয়েছে তার আকর্ষণীয় চেহারা। এ নিয়ে ১৯ বছর বয়সে বলিউডে পা রাখেন রিয়া সেন।

তবে সম্প্রতি গুজব উঠেছিল রিয়া সেনের প্রেগন্যান্ট হওয়ার! তাই তড়িঘড়ি করেই বিয়েটা সেরে ফেলেছেন তিনি। জানা যায়, কিছুদিন আগে রাগিনি এমএমএস রিটার্নস ছবিতে ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করতে না চাওয়ায় তাকে নিয়ে ফের বিতর্ক শুরু হয়েছে।

শোনা যায়, ‘এ স্ট্রেঞ্জ লাভ স্টোরি’ ছবির সেটে নাকি মত্ত অবস্থায় আসতেন রিয়া। একইসঙ্গে আলমারি থেকে জিনস চুরি করার অপরাধে জুটেছিল চোর অপবাদ। চলতি বছরে রাগিনি এমএমএস ২ ছবির শ্যুটিং চলাকালিন সহ অভিনেতা নিশান্ত মালকানির প্যান্ট খুলে দিয়েছিলেন রিয়া। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন, ঘনিষ্ট দৃশ্যে শুধুমাত্র মেয়েরাই কেন এক্সপোজ করবে? ছেলেদেরও করা উচিত। বন্ধুদের সঙ্গে ডিনারে গিয়ে তিনি এক মজার কাণ্ড ঘটিয়েছিলেন। ওয়েটার খাওয়ার অর্ডার নিতে এলে তিনি ড্রিঙ্কসের অর্ডার দেন রিয়া। সেই সময় তিনি ‘সেক্স অন দ্য বিচ’ ড্রিঙ্কসের অর্ডার না দিয়ে ইচ্ছেকৃতভাবে ওয়েটারকে বলেছিলেন, ‘হি ওয়ান্টেড টু হ্যাভ সেক্স?’

আবার ক্রিকেটার শ্রীশান্তের সঙ্গে একটি অ্যাড শ্যুট করেছিলেন রিয়া। এরপর থেকেই তাদের মধ্যে কোন সম্পর্ক রয়েছে বলে ধরে নিয়েছিলেন রিয়া ভক্তরা। তবে বিপাশা বসুকে নাকি বিয়ে করার কোন ইচ্ছেই ছিল না জন আব্রাহামের। রিয়ার প্রেমে মজেছিলেন তিনি। এমনকি বিয়ে করতেও চেয়েছিলেন!