অভিনেত্রী ফারিয়া সেজে টাকা আত্মসাতের পাঁয়তারা

অভিনেত্রী ফারিয়া শাহরিনের ছবি ব্যবহার করে ফেসবুকে অ্যাকাউন্ট খুলে সাধারণ মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার ফন্দি এঁটেছেন এক ব্যক্তি। এ বিষয়ে অভিনেত্রী ফারিয়া শাহরিন সবাইকে সতর্ক করে দিয়ে নিজ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন।

অভিনেত্রী-ফারিয়া-সেজে-টাকা-আত্মসাতের-পাঁয়তারা

স্ট্যাটাসের সঙ্গে যুক্ত করে দিয়েছেন ঐ ব্যক্তির ছবি ও ফেসবুক ইনবক্স চেটিংয়ের স্ক্রিন শট। স্ক্রিন শটে দেখা যাচ্ছে যে- উক্ত ফেসবুক আইডিটি যিনি চালাচ্ছেন, তিনি নিজেকে অভিনেত্রী ফারিয়া শাহরিন সাজিয়ে, সাধারণ মানুষের সঙ্গে দেখা করার প্রলোভন দেখিয়ে- টাকা দাবি করছেন। দেখা করতে চাইলে বিকাশ পেমেন্টের মাধ্যমে দু হাজার থেকে ছয় হাজার টাকা পর্যন্ত অগ্রিম টাকা দাবি করছেন!

অভিনেত্রী-ফারিয়া-সেজে-টাকা-আত্মসাতের-পাঁয়তারা

অভিনেত্রী ফারিয়া শাহরিন এ বিষয়ে নিজের অ্যাকাউন্ট থেকে লিখেছেন, ‘অনেকে আমাকে জানিয়েছে যে আমার ছবি ব্যবহার করে কোনো ছেলে বা মেয়ে অনেক নিরীহ মানুষের সঙ্গে প্রতারণা করছে। আমার ছবি ব্যবহার করে যে এগুলো করছে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি’।

অভিনেত্রী ফারিয়া শাহরিন বর্তমানে আছেন মালয়েশিয়ায়। কিন্তু তার ইমেজ ভাঙিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করে টাকা আত্মসাৎ করতে চাওয়া উক্ত ব্যক্তি নিজেকে গুলশান ২ এর বাসিন্দা বলেছে। Lamia Faiza নামে ঐ ব্যক্তির ফেসবুক আইডিকে রিপোর্ট করার জন্য সকলের কাছে অনুরোধ জানিয়েছেন অভিনেত্রী ফারিয়া শাহরিন।