সহবস্থান করেও তারা বাক্য বিনিময় ছাড়া সময় কাটালেন!

কথা হচ্ছে রণবীর কাপুরের দুই প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের ব্যাপারে। রণবীর তাদের জীবনে না থাকলেও, নিজেদের ঠাণ্ডা লড়াই এখনো বজায় রেখেছে তারা।

নায়ক ছিলেন না, কিন্তু তার দুই প্রাক্তন নায়িকা ঠিকই উপস্থিত ছিলেন মেহফিলে। তবে দুজনের সম্পর্কের এতটাই অবনতি যে এক সঙ্গে এত দীর্ঘ পার্টিতে উপস্থিত থেকেও একটি শব্দ বিনিময় হল না তাদের। কথা হচ্ছে রণবীর কাপুরের দুই প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের ব্যাপারে। গতকাল আলীবাগে বলিউডের কিং খান শাহরুখের ৫২তম জন্মদিনের জমজমাট পার্টিতে এ দুই অভিনেত্রী উপস্থিত থাকলেও কোনো কথা হয়নি তাদের মধ্যে।

এত দীর্ঘ পার্টিতে একই সাথে সহবস্থান করেও কী করে তারা বাক্য বিনিময় ছাড়া সময় কাটালেন? পার্টিতে থাকা অনেকের ভাষ্যমতে, শুধু কথা যে বলেননি, এমনটাই নয়, সচেতনভাবে এ দুই অভিনেত্রী, দুজনকে এড়িয়ে চলেছেন। দুজনই দুই কোণায় আলাদা আলাদা মানুষদের সঙ্গে কথা বলায় ব্যস্ত ছিলেন।

তবে এ দুই অভিনেত্রীর নীরবতায় বিপদে পড়তে হয়েছিল আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রাদের। তারা এ দুই অভিনেত্রীরই ভীষণ ঘনিষ্ঠ, ফলে এদেরকে একবার দীপিকার কাছে, একবার ক্যাটরিনার কাছে শাটক ককের মতো ঘুরে ঘুরে ব্যালেন্স করতে হয়েছে।