আমি পরম্পরায় বিশ্বাসী নই: সুহানার প্রসঙ্গে শাহরুখ

এবারই প্রথম কন্যার বলিউড আত্মপ্রকাশ নিয়ে কথা বলতে দেখা গেল তাকে। সম্প্রতি বলিউড অভিষেক নিয়ে লাগাতার সংবাদ শিরোনাম হওয়া সুহানা প্রসঙ্গে শাহরুখ বলেন- তিনি পরম্পরায় বিশ্বাসী নন।

শাহরুখ কন্যা সুহানার বলিউড অভিষেক নিয়ে অনেকদিন যাবতই কানাঘুষা চলছিল, এবার সরাসরি এ বিষয়ে নিজের মতামত জানালেন সদ্য ৫২তে পা দেওয়া বলিউডের কিং শাহরুখ খান। যদিও এর আগে বহুবার সন্তানদের নিয়ে গণমাধ্যমে কথা বলতে অপারগতা প্রকাশ করেছেন শাহরুখ, এমনকি ক্যামেরার ফ্ল্যাশে তার শিশু সন্তান আবরাম অপ্রস্তুত হয়ে পড়েন বলেও সাংবাদিকদের বিরক্তি প্রকাশ করেছেন তিনি।

তবে এবারই প্রথম কন্যার বলিউড আত্মপ্রকাশ নিয়ে কথা বলতে দেখা গেল তাকে। সম্প্রতি বলিউড অভিষেক নিয়ে লাগাতার সংবাদ শিরোনাম হওয়া সুহানা প্রসঙ্গে শাহরুখ বলেন- তিনি পরম্পরায় বিশ্বাসী নন। তিনি বলেন তার সন্তানরা যা হতে চান, তাতেই তিনি খুশি হবেন। অভিনেতা-অভিনেত্রী না হলেও সন্তানদের তিনি একই রকমভাবেই ভালোবাসবেন বলে জানান এ অভিনেতা।

শাহরুখ বলেন- ‘আমার বাবা কখনো অভিনয় করেননি, কিন্তু তার সন্তান হয়ে আমি অভিনয়ে এসেছি। তার মানে এ নয় যে আমার সন্তানদেরও চলচ্চিত্র জগতে আসতে হবে। আমার অভিভাবকরা আমাকে অভিনয়ে আসতে বলেননি, আমি কেন তবে আমার সন্তানদের সেটা বলতে যাবো? তবে বাবা শাহরুখ চান সন্তানরা পড়াশোনা শেষ করে নিজেদের ক্যারিয়ারের বেছে নিক, সেটা অভিনয় হলেও তার আপত্তি নেই।

সম্প্রতি বাবাকে লুকিয়ে সুহানা সিনেমার অডিশন দিয়েছেন বলে খবর চাউর হয়েছে বলিউড পাড়ায়, আর শত চেষ্টাতেও এ ঘটনা তিনি এড়াতে পারেননি পাপারাৎজ্জিদের কাছ থেকে।