আম্পায়ারদের পোশাকের লোগোর স্পন্সর ‘রিজেন্ট এয়ারওয়েজ’

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আম্পায়ারদের পোশাকের লোগোর স্পন্সর হয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে বিপিএল পঞ্চম আসরের মাঠের ব্র্যান্ডিং এবং টাইটেল স্পন্সরশিপের স্বত্ব পাওয়া ‘কে-স্পোর্টস’র সঙ্গে রিজেন্টের চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

প্রতিষ্ঠানের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হানিফ জাকারিয়া (সিসিও) এবং ‘কে-স্পোর্টস’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ফাহাদ এম এ করিম চুক্তিতে স্বাক্ষর করেন। রাজধানীতে রিজেন্ট এয়ারওয়েজের সদর দফতরে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে হানিফ জাকারিয়া বলেন, আম্পায়ারদের পোশাক স্পন্সরের মাধ্যমে এই মেগা ইভেন্টে অংশগ্রহণ রিজেন্ট এয়ারওয়েজের ঐতিহাসিক মুহূর্ত। এটি অবশ্যই আমাদের ব্র্যান্ড ইমেজকে বাড়িয়ে দেবে। কে-স্পোর্টস’র মতো ক্রীড়া বিশ্বের নামি প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হতে পারাও অনেক গর্বের। বিপিএল’র এবারের আসরে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের এয়ারলাইন্স পার্টনারও রিজেন্ট এয়ারওয়েজ।

কে-স্পোটস’র সিইও ফাহাদ করিম বলেন, বিপিএলের আম্পায়ারের পোশাকের মতো গুরুত্বপূর্ণ একটি আকর্ষণে রিজেন্ট এয়ারওয়েজকে স্পন্সর পেয়ে আমরা গর্বিত। এটি অবশ্যই বাংলাদেশের ক্রিকেট অঙ্গনে এখন পরিচিত রিজেন্ট এয়ারওয়েজের ব্র্যান্ডের জন্য বড় অর্জন ও সুনাম বয়ে আনবে।