পুঁজিবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানির লভ্যাংশ ঘোষণা

সোমবার পরিচালনা পর্ষদের সভা শেষে কোম্পানিগুলো ২০১৭ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য এ লভ্যাংশ ঘোষণা করে।

শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ছয়টি কোম্পানি। কোম্পানিগুলো হলো, রংপুর ডেইরি অ্যান্ড ফুড প্রডাক্টস, অ্যাপোলো ইস্পাত, প্রাইম টেক্সটাইল, উসমানিয়া গ্লাস, সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি লিমিটেড এবং মেঘনা সিমেন্ট লিমিটেড।

রংপুর ডেইরি অ্যান্ড ফুড প্রডাক্টস: রংপুর ডেইরি অ্যান্ড ফুড প্রডাক্টস বা আরডি ফুড লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ বোনাস শেয়ার লভ্যাংশ হিসেবে ঘোষণা করেছে। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২৩ ডিসেম্বর। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৭ নভেম্বর।

অ্যাপোলো ইস্পাত: কোম্পানিটির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ হিসেবে ১০ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করেছে। প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২৩ ডিসেম্বর। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৩ নভেম্বর।

প্রাইম টেক্সটাইল: প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ৩০ ডিসেম্বর। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ নভেম্বর।

উসমানিয়া গ্লাস: প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ বোনাস শেয়ার লভ্যাংশ হিসেবে ঘোষণা করেছে। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২৯ ডিসেম্বর। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ নভেম্বর।

সিভিও পেট্রোকেমিক্যাল: সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ২ শতাংশ বোনাস শেয়ার লভ্যাংশ হিসেবে ঘোষণা করেছে। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২৭ ডিসেম্বর। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ নভেম্বর।

মেঘনা সিমেন্টে: মেঘনা সিমেন্ট লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ১২ ডিসেম্বর। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২০ নভেম্বর।