জাহির খানের যেসব স্বভাব পছন্দ নয় বাগদত্তার

দীর্ঘদিনের সম্পর্ক। বাগদান পর্বও সারা হয়ে গেছে। আগামী ২৭ নভেম্বর সাত পাঁকে বাঁধাও পড়তে চলেছেন ভারতের সাবেক ক্রিকেটার জাহির খান এবং বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাতগে। বর্তমানে তাদের অন্যতম হট কাপল হিসেবেই গণ্য করা হয়। কিন্তু জানেন কী, সব পছন্দ হলেও জাহির খানের একটি স্বভাব কোনোভাবেই পছন্দ নয় সাগরিকার।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সাগরিকা বলেন, জাহির খুবই নরম মনের মানুষ। সবার সঙ্গেই ভাল ব্যবহার করেন। কখনই রাগ করেন না। এরপরই জাহির যোগ করেন, “সত্যিই তাই। কখনই কোনো কিছুতে আমি বিরক্ত হই না।

যে যেটা করছে তাকে সেটা করতে দিতেই আমি পছন্দ করি। এটা হয়তো ভাল দিক, কিন্তু আমার বন্ধুদের অনেক সময়ই এটা পছন্দ হয় না। এমনকী এজন্য আমার পিছনেও লাগে তারা। ”

এরপরই উদাহরণ টেনে আনেন একদা জাতীয় দলের সতীর্থ যুবরাজ সিংয়ের। স্মৃতিচারণ করে বলেন, ‘একবার বাগদানের প্রস্তুতির সময় যুবরাজ এ কারণেই আমার পিছনে লেগেছিল। আমার সবসময় শান্ত থাকার জন্যই ও হয়তো এই কথা বলেছিল। ’

এরপরই সাগরিকা জানান, জাহিরের এই সবসময় শান্ত থাকা কিংবা ভাবলেশহীন থাকাটাই তার একদম অপছন্দ। বলেন, ‘যে কোনো পরিস্থিতিতে শান্ত থাকাটা খুব ভাল ব্যাপার। কিন্তু সেটা সবসময় নয়। মাঝেমধ্যে আমার এটা ভাল লাগে না। শেষ পর্যন্ত জাহিরকে বলেই ফেলি, তোমার মাঝে মধ্যে পালটা জবাবও দেওয়া উচিত। সবসময় এরকম থাকা ভাল না। ”