‘এখন আমরা একই দলে’

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসরে রাজশাহী কিংসকে পথ দেখিয়েছেন ড্যারেন স্যামি। সেবার নেতৃত্ব দিয়ে দলকে ফাইনাল পর্যন্ত নিয়ে যান ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপজয়ী এই অধিনায়ক। ওই আসরে শিরোপা জেতা না হলেও টুর্নামেন্টের সেই আসরে সবচেয়ে উপভোগ্য দল হিসেবে স্বীকৃতি লাভ করে রাজশাহী।

গতবারের মতো এবারও দলটির অধিনায়কত্ব থাকছে ড্যারেন স্যামির কাঁধে। পঞ্চম আসরে শিরোপার লড়াইয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমকেও দলে পাচ্ছেন স্যামি। আইকন প্লেয়ার হিসেবে মুশফিককে দলে ভিড়িয়েছে রাজশাহী। জাতীয় দলের এই উইকেটরক্ষক ব্যাটসম্যানকে সতীর্থ হিসেবে পেয়ে বেশ উচ্ছ্বসিত অধিনায়ক ড্যারেন স্যামি।

সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে মুশফিকের সঙ্গে একটি হাস্যোজ্জ্বল ছবি পোস্ট করে এমনটা জানিয়েছেন ক্যারিবিয় এই তারকা ক্রিকেটার। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘এখন আমরা একই দলে।’

মালিকানা বদলে বিপিএলের চতুর্থ আসরে ফিরেছে রাজশাহী। প্রথমবার অংশ নিয়ে ফাইনালের টিকেট কাটলেও শিরোপা জেতা হয়নি দলটির। টুর্নামেন্টের ফাইনালে ঢাকা ডায়নামাইটসের কাছে হেরে রানার আপ হয়েই সন্তুষ্ট থাকতে হয় তাদেরকে। পঞ্চম আসরে ফ্র্যাঞ্চাইজিটির লক্ষ্য শিরোপা জয়। এ লক্ষ্য সামনে রেখে দেশি-বিদেশি তারকা ক্রিকেটারদের নিয়ে শক্তিশালী দল গড়েছে রাজশাহী।