‘হাতে ছুরি নিয়ে দরজা খুলতেন’

ভারতে বসবাস করছেন বেশ কয়েক বছর ধরে। এই সময়টাতে নানা অভিজ্ঞতার মধ্যদিয়ে যেতে হয়েছে সানিকে। ক্যারিয়ারের শুরু থেকেই বরাবরই আলোচিত-সমালোচিত হয়েছেন সানি লিওন। সিনেমায় অভিনয় করলেও তাকে সাবেক পর্নো তারকা হিসেবেই পরিচয় করানো হয়। 

বিভিন্ন সময় সাইবার হয়রানির শিকার হয়েছেন সানি। সম্প্রতি টুইটারে কেউ একজন তাকে হুমকি দিয়েছেন। ঘটনা এখানেই থেমে থাকেনি, হুমকিদাতা তাকে বাড়িতে এসে ধর্ষণ করবেন বলেও জানান। এতে ভীষণ ভয় পেয়ে যান সানি। এ কথা জানার পর দরজা খুলতেও ভয় পেতেন এই অভিনেত্রী।

সাইবার হয়রানির বিষয়ে সচেতনতা তৈরি করতে একটি এনজিওর সঙ্গে যুক্ত হয়েছেন সানি লিওন। তিনি বলেন, এ প্রজন্মের ছেলে-মেয়েরা হয়রানির শিকার হয়ে হতাশায় ভোগে।

তাদের কেউ কেউ আত্মহত্যার পথ বেছে নেন। আমরা সবাই চাইলেই এ বিষয়ে সচেতনতা তৈরি করতে পারি।  সানি লিওনের স্বামী ড্যানিয়েল বিদেশে থাকার সময় তিনি একা থাকতে খুবই ভয় পেতেন। দরজায় কেউ টোকা দিলে হাতে ছুরি নিয়ে দরজা খুলতেন। সানি লিওন জানান, অনলাইন এবং নানা মাধ্যম থেকে হুমকি পেতেন তিনি। কিন্তু হুমকিদাতাকে সামনে থেকে দেখেননি।

২০০৯ সালে বিয়ে করেন সানি-ড্যানিয়েল। সম্প্রতি তারা সন্তান দত্তক নিয়েছেন। দত্তক নেওয়া সন্তান নিশার বয়স এখন দুই বছর। চলতি বছরের জুলাইয়ে সানি ও ড্যানিয়েল দম্পতি নিশা নামের শিশুটিকে মহারাষ্ট্রের লাতুর গ্রাম থেকে দত্তক নিয়েছেন।