হঠাৎ করে বার্সেলোনায় নেইমার! 

ঠিকানা বদলে গেছে; কিন্তু বদলায়নি সম্পর্ক আর ভালোবাসা। তাই তো সুযোগ পেয়েই সাবেক ক্লাব বার্সেলোনায় ছুটে এলেন নেইমার। রোববার হঠাৎ করেই কাতালান রাজধানীতে প্রিয় বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ করতে চলে আসেন পিএসজির এই ব্রাজিলিয়ান সুপারস্টার।

গত গ্রীষ্মকালীন দলবদলে গোটা ফুটবল দুনিয়াকে অবাক করেই স্পেনের জায়ান্ট ক্লাব বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। রোববার হালকা অনুশীলন করে বার্সা। এসময় কাতালান ক্লাবটির খেলোয়াড় অনুশীলনে এক পরিচিত মুখের দেখা পায়। তিনি আর কেউ নন; তাদেরই সাবেক সতীর্থ। নেইমার।

শুক্রবার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানে শক্তিশালী নিসের মুখোমুখি হয় পিএসজি। নিষেধাজ্ঞার কারণে সেই ম্যাচটিতে খেলতে পারনেনি নেইমার। এই সুযোগে বার্সেলোনা থেকে সাবেক সতীর্থদের সঙ্গে কিছুটা সময় কাটাতে স্পেনে ছুটে আসেন নেইমার।

অন্যদিকে ইউরোপ সেরার এই টুর্নামেন্টে পিএসজি খেলবে আন্ডারলেখটের বিপক্ষে। সেই ম্যাচে জয়ের বিকল্প ভাবছে না পিএসজিও। এই ম্যাচে ভক্ত-অনুরাগীরা দেখা পাবেন নেইমারকে। সাবেক বার্সেলোনা এবং সান্তোস ফরোয়ার্ডও নিজেকে মেলে ধরতে চান আন্ডারলেখটের বিপক্ষে।

আগামী মঙ্গলবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে অলিম্পিয়াকোসের মাঠে খেলবে বার্সেলোনা। কাতালানরা এখন তারই প্রস্তুতিতে ব্যস্ত। তবে শেষ ম্যাচে অ্যাথলেটিক বিলবাওকে পরাজিত করায় বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন মেসি-ইনিয়েস্তারা।