সানিই হচ্ছেন পরের মুন্নি?

ক্যারিয়ারে জোয়ার আসছে সানি লিওনির।বিগ বসে এসেই সালমানের সাহচর্য পেয়েছেন। তখন সঞ্জয় দত্ত সঙ্গে ছিলেন হোস্ট হিসেবে। সেখানে থেকে বলিউড পাড়ায়ে বেশ কয়েকটি ছবি করে ফেলেন। কিছু দিন আগে শাহরুখের সঙ্গে একটি আইটেম গান করতে পেরে একলাফে অনেকদূর এগিয়েছেন বলেই মনে করা হচ্ছে।

 বলিউডে পা রাখার পর থেকে কিছু কাজ করলেও তার নামের আগে ‘সাবেক পর্ন তারকা’ কথাটি শুনতে হয়েছে। এবার আরেকটি সুখবর রয়েছে সানির জন্যে। সুপারহিট দাবাং সিরিজের আগামী ছবি ‘দাবাং ৩’ এর জন্যে সানি লিওনিকে চান আরবাজ খান। সাল্লুর ভাই আরবাজ হলেন দাবাং ৩ এর প্রযোজক। তিনিই আবার ‘তেরা ইন্তেজার’ ছবিতে সানির সঙ্গ অভিনয় করছেন। আরবাজ বলেন, তেরা ইন্তেজার ছবিতে মূল চরিত্রে রয়েছেন সানি।

আর ওই চরিত্রে তিনি চমৎকার অভিনয় করবেন বলে আমার বিশ্বাস। এ ছবিটি করতে গিয়েই আমি তাকে কাছ থেকে চিনেছি। কাজেই এই অভিনেত্রীর সঙ্গে কাজ করে খুশি আমি। তাই দাবাং ৩ এর জন্য তাকে বেছে নিতে চাই। আগামী বছরের মাঝামাঝিতেই চলে আসবে ছবিটি। স্ক্রিপ্ট তৈরি হয়ে গেছে। তাহলে কি সানিই হচ্ছেন পরের মুন্নি? হ্যাঁ, হতে পারে এর চেয়ে ভিন্ন কিছু হবেন, যোগ করলেন আরবাজ।

মালাইকা অরোরার সঙ্গে সংসার ভাঙার পর এখন আরবাজ নিজের কাজের পেছনে মন দিতে পারছেন। বললেন, আমি অনেক ভালো আছি। আর বিষণ্ন থাকতে না। ইতিমধ্যে স্ক্রিপ্ট নিয়ে আরো কিছু কাজ এগিয়ে নিচ্ছি। ছবি বানাচ্ছি আর করছিও।