বাবার সাহায্যে বলিউড দুনিয়ায় পা রাখতে নারাজ সুহানা

যাঁর বাবার পরিচয় বলিউডের কিং খান হিসেবে। বলিউডের বিশাল খান রাজত্বের বিরাট এক অংশীদার। এমন বাবার সন্তান হয়ে চলচ্চিত্রে পা রাখবেন না, তা কি হয়?। তবে বাবার সাহায্যে বলিউড দুনিয়ায় পা রাখতে নারাজ সুহানা। তাই বাবার পদাঙ্ক অনুসরণ করে বিভিন্ন অডিশনে ঢুঁ মারছেন সুহানা।

যেকোনো স্বনামধন্য পরিচালকের ছবিতে অভিনয় করতে চান সুহানা। বাবার সাহায্যে অভিনয়ের সুযোগের পরিবর্তে নিজ যোগ্যতায় বলিউডে জায়গা করে নিতে চান তিনি। সুহানা জানান, ছবিতে অভিনয় করার আগে অডিশন প্রক্রিয়ার সঙ্গে পরিচিত হতে চান তিনি। সে উদ্দেশ্যেই বিভিন্ন অডিশনে নাম লেখাচ্ছেন তিনি।

আর সুহানার বলিউডে অভিনয়ের ব্যাপারে আপত্তি নেই শাহরুখ খানের। সুহানার বলিউড অভিষেক প্রসঙ্গে শাহরুখ বলেন, ‘সুহানার ইচ্ছে রয়েছে অভিনেত্রী হওয়ার এবং আমার এ ব্যাপারে কোনো আপত্তি নেই।’ শাহরুখ খান ও গৌরী সেনের দ্বিতীয় সন্তান সুহানা। বর্তমানে মুম্বাইয়ের ধিরুবাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করছেন সুহানা। সামাজিক মাধ্যমেও তাঁর সরব উপস্থিতি। তাঁর ছবি প্রকাশের মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়ায়।

মেয়ে চলচ্চিত্রের অডিশন পর্ব নিয়ে ব্যস্ত থাকলেও শাহরুখ কিন্তু ব্যস্ত রয়েছেন তাঁর পরবর্তী ছবি নিয়ে। আনন্দ এল রায়ের পরবর্তী ছবিতে দেখা যাবে তাঁকে। ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ।