কাটাকাটি ও মনোমালিন্য, অতঃপর দুজনের আত্মহত্যা

বিএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র সঙ্গে স্থানীয় গৃহবধূর প্রেম। রাতভর ফোনে কথা হয়েছিল তাদের। কথা কাটাকাটি ও মনোমালিন্য, পরবর্তীতে দুজনের আত্মহত্যা। ভারতের মগরাহাটের কামারপুকুর গ্রামের গুরুপদ নস্করের সাথে স্থানীয় গৃহবধূ সুস্মিতা সরকারের প্রেম চলে আসছিল। তাদের মধ্যে রাতভর ফোনে কথা কাটাকাটি ও মনোমালিন্য হওয়ায় সকালেই আত্মহত্যা করেছেন দুজনে।

২৮ অক্টোবর শনিবার সকালে গুরুপদের বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে তার মোবাইলের কললিস্ট ঘেঁটে দেখা যায় গৃহবধূ সুস্মিতার ২৪টি মিসড কল রয়েছে। এর আগে তাদের দুজনের রাত ১২টা পর্যন্ত কথা হয়েছে।  কিন্তু তারপর থেকেই ওই গৃহবধূর ফোন আর রিসিভ করেননি গুরুপদ নস্কর।

এদিকে প্রেমিক গুরুপদের মৃত্যুর খবর পেয়েই নিখোঁজ হয়ে যান গৃহবধূ সুস্মিতা। পরে দুপুরের দিকে ঘর থেকে গৃহবধূরও ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, কর্মসূত্রে ওই গৃহবধূর স্বামী বাইরে থাকেন। তার চার বছরের একটি সন্তান রয়েছে। বেশকিছু দিন ধরে তাদের দুজনের মধ্যে বিবাহ বর্হিভূত সম্পর্ক তৈরি হয়েছিল। প্রেমে বনিবনা না হওয়ায় এবং মনোমালিন্যর কারনেই তাদের এই চরম পরিণতি হয়েছে বলে স্থানীয়দের ধারণা।