বান্দরবান ডনবস্কো উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বান্দরবান ডনবস্কো উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ অক্টোবর) সকালে সদরের ডনবস্কে উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরষ্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও স্কুল পরিচালনার কমিটির সভাপতি ক্য শৈ হ্লার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম। অন্যান্যদের মধ্যে পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ, সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গা, সাবেক সুয়ালক ইউপি চেয়ারম্যান রাংলাই ম্রো ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রাদার সিলভেস্টার মৃধাসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র ছাত্রীরা ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

এসময় দৌড়, দীর্ঘলাফ, হাড়িঁ ভাঙ্গা, বাজনা শেষে বালিশ কোথায়, ব্যাডমিন্টন প্রতিযোগিতাসহ বিভিন্ন ইভেন্টে অংশ নেয়া বিজয়ী প্রতিযোগিদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা। পুরষ্কার বিতরণ অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সোহেল কান্তি নাথ, বান্দরবান প্রতিনিধি