কুমারিকা সাবানের নতুন ব্র্যান্ড এম্বাসেডর সাকিব পত্নী শিশির

অনেক আগে থেকেই তারকারা বিভিন্ন পণ্যের ব্র্যান্ড এম্বাসেডর হয়ে আসছেন। তারকাদের জন্য কোন পণ্যের ব্র্যান্ড এম্বাসেডর হওয়া নতুন কোন ঘটনা নয়। দেশি বিদেশি অনেক পণ্যের ব্রান্ড এম্বাসেডর হিসেবে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

তবে তার স্ত্রী, উম্মে আহমেদ শিশিরও এবার নাম লেখালেন এ কাজের সাথে। তিনি যুক্ত হয়েছেন শ্রীলঙ্কান বহুজাতিক কোম্পানি হেমাসের সাথে। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন বহুজাতিক এই কোম্পানিটির বিখ্যাত ব্র্যান্ড কুমারিকার নতুন সাবানের ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে। চুক্তি অনুযায়ী কুমারিকা ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করবেন শিশির।

এ প্রসঙ্গে শিশির বলেন, ‘কুমারিকা বাংলাদেশের অন্যতম নামকরা ব্র্যান্ড। তাদের ব্র্যান্ডের একটি অংশ হতে পেরে আমি আনন্দিত ও সম্মানিত।’

হেমাস শ্রীলঙ্কা, বাংলাদেশ, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে বিশ্বমানের পণ্য সরবরাহ করে আসছে যার মধ্যে কুমারিকা তেল বাংলাদেশে ভেল্যু অ্যাডেড হেয়ার ওয়েল ক্যাটাগরিতে শীর্ষে রয়েছে।

শিশিরকে তাদের প্রতিনিধি করার বিষয়ে হেমাস বাংলাদেশ-এর কান্ট্রি ডিরেক্টর কাজী আরিফ জামান বলেন, ‘কুমারিকা বাংলাদেশের অত্যন্ত পরিচিত একটি ব্র্যান্ড। এই ব্র্যান্ডের নতুন পণ্য কুমারিকা সাবান, যাতে রয়েছে নিম, অ্যালো ভেরা ও শসার নির্যাস। মূলত কুমারিকা সাবানের প্রচারণার কাজ করবেন শিশির, যাতে করে একটি বিশ্বমানের সাবানের সঙ্গে এ দেশের মানুষ আরও বেশি পরিচিত হতে পারে।’

এই চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হেমাস বাংলাদেশ-এর ক্যাটাগরি বিজনেস ম্যানেজার নুসরাত জাহান, ন্যাশনাল সেলস ম্যানেজার আনিসুর রহমান ও কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।