সার্জারি মাধ্যমে নিজেকে প্লাস্টিকের বারবি ডল করে তুলেন এই তরুণ

যুক্তরাষ্ট্রে বসবাসকারী নিক্কি এক্সটিকা’র। প্রায় ১,০০০,০০০ মার্কিন ডলার ব্যয় করে নিজেকে সম্পূর্ণ বদলে নিলেন ৩৫ বছর বয়সী এক ব্যক্তি।তিনি তার শরীরের প্রতিটি ইঞ্চি পরিমাণ পরিবর্তন করিয়েছেন প্লাস্টিক সার্জারির মাধ্যমে। শরীরের অধিকাংশ অংশই সিলিকন দিয়ে মোড়ানো। নাক, কান, বুক থেকে শুরু করে পায়ের পাতা থেকে মাথার চুল পর্যন্ত একেবারে জলজ্যান্ত স্থায়ী পুতুলের মত করে শরীর তৈরি করে নিয়েছেন নিক্কি।

একজন ছেলে হয়েও নিজেকে এভাবে সার্জারির মাধ্যমে মেয়ে বারবিডল সাজানোর ব্যাখ্যা জানতে চাইলে নিক্কি বলেন, ‘আমার বয়স যখন ২ বছর। তখন আমি সুযোগ পেলেই নখে নেইল পলিশ দিতাম, মেকআপ করতাম। ধীরে ধীরে আমি যখন বড় হতে থকি, বাথরুমে গিয়ে হাত-পায়ের দিকে তাকালেই বুঝতে পারি আমি অন্য সব ছেলেদের মত নই। স্কুলে পড়াকালীন সময়ে আমি প্রায় চোখের আই ব্রু কে সাজিয়ে নিতাম। যার ফলে অনেকেই আমাকে দেখে হাসাহাসি করতো। ঐ সময়টুকু পর্যন্ত তৃতীয় লিঙ্গ সম্পর্কে আমার কনো ধারণা ছিলনা’।

চলতে গিয়ে হটাৎ একদিন নিক্কি আবিষ্কার করে একটি হিজড়া পাড়া। আর সেখানে গিয়েই তিনি নিজেকে নতুন করে হিজড়া হিসেবে আবিষ্কার করেন। এরপর সেই পাড়ার অন্যান্য তৃতীয় লিঙ্গের মানুষের সহযোগিতায় শরীরে বেআইনি হরমোন প্রবেশ করায়। এরপর নিক্কির বয়স যখন উনিশের ঘরে পা রাখে তখন থেকেই সার্জারির মাধ্যমে নিজেকে ধীরে ধীরে পরিপূর্ণ প্লাস্টিকের বারবি ডল করে তুলেন তিনি।

https://youtu.be/Zs53Cqxwsi0