ভুল করে লাইভে সহবাস, সঙ্গে ছিল ১৪ হাজার অনুসারী

ইন্সটাগ্রাম সামাজিক যোগাযোগ মাধ্যমের অন্যতম জনপ্রিয় সাইট। ফেসবুকের মত ইন্সটাগ্রামেও ছবি ও ভিডিও শেয়ারের পাশাপাশি যুক্ত হয়েছে লাইভ প্লাটফর্ম। কিন্তু কখনও শুনেছেন, কেউ নিজের প্রেমিকের সঙ্গে সহবাসের লাইভ ভিডিও করছেন? ইন্সটাগ্রামের মতো সামাজিক মাধ্যমে এমন কাণ্ড করে দেখালো লস অ্যাঞ্জেলসের এক জুটি।

আমেরিকার লস অ্যাঞ্জেলসের বাসিন্দা ক্রিস্টেন হ্যানঞ্চার। সিনেমা অভিনেত্রী বা কোনও বিখ্যাত মডেল না হলেও সোশ্যাল মিডিয়ায় ক্রিস্টেনের পরিচিতি কম নয়। ইন্সটাগ্রামে তার অনুসারীর সংখ্যা ৩৯ লক্ষ। জানা গেছে, ঘটনার দিন নিজের প্রেমিকের সঙ্গে সঙ্গমে লিপ্ত হয়েছিলেন ক্রিস্টেন। কিন্তু ভুল করে ইন্সটাগ্রামে লাইভে চলে আসেন তিনি। প্রায় তিন মিনিট ধরে লাইভ থাকার পর বন্ধ হয় ভিডিওটি। ওই সময় লাইভ দেখছিলেন তার প্রায় ১৪ হাজার অনুসারী।

তবে এই ক্ষেত্রে ক্রিস্টেনের ভাগ্য সহায় ছিল। কারণ লাইভে এলেও ক্যামেরা উলটো করে রাখায় কোনও কিছু দৃশ্যমান হয়নি। শুধু অডিওটিই শোনা গিয়েছে। এদিকে নিজের ভুল বুঝতে পেরে ক্রিস্টেন নিজেই পোস্টটি ডিলিট করে ফেলেন। ক্ষমা চান ভক্তদের কাছে। কিন্তু ততক্ষণে ১৪ হাজার অনুসারী তাদের গোপন রতিক্রিয়ার কথা জেনে গিয়েছেন।