ধোনির সঙ্গে ডেট করতে চান ‘ধোনির নায়িকা’ কিয়ারা!

ভারতে ক্রিকেট আর বলিউড যেন এক সুতোয় গাঁথা। ভাল হোক বা মন্দ হোক, এই দুই জগতের তারকারা প্রায় সময় একই সাথে আলোচনায় উঠে আসে। ঠিক তেমনি নতুন করে আলোচনায় উঠে এসেছেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও ‘ধোনির নায়িকা’ কিয়ারা আদভানি।

মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’তে ধোনি পত্নী সাক্ষী রাওয়াতের চরিত্রে অভিনয় করেছেন কিয়ারা আদভানি। এই চলচ্চিত্রে অভিনয় করে ধোনির ভক্ত-সমর্থকদের পাশাপাশি অনেকের হৃদয় জয় করে নেন এই অভিনেত্রী। এমনকি ধোনি পত্নী সাক্ষীর কাছেও প্রশংসিত হন তিনি। এবার প্রিয় ক্রিকেট তারকার সাথে নৈশভোজে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন রূপালি পর্দায় এই নায়িকা।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এই ইচ্ছার কথা জানান কিয়ারা আদভানি। এসময় প্রিয় ক্রিকেটারের নাম জানতে চাওয়া হলে কোনরকম দ্বিধা ছাড়াই ধোনির নাম জানান তিনি। এরপর জানান, ধোনির সাথে ক্যান্ডেল লাইট ডিনার করতে চান তিনি। শুধু তাই নয়, ধোনির সম্পর্কে আরও তথ্য জানার জন্য মুখিয়ে আছেন তিনি। ধোনির সাথে ডিনার ডেটে যাওয়ার কথা জানালেও কিয়ারার চোখে ভারতের সবচেয়ে সুদর্শন ক্রিকেটার বিরাট কোহলি।

কিয়ারা আদভানিকে বলিউডে নতুনই বলা যায়। একটি কমেডি ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ২০১৪ সালে রূপালি পর্দায় কিয়ারা আদভানির অভিষেক হয়। কিন্তু সে ছবিটি খুব একটা আলোচনায় আসেনি। এরপর খোদ পরিচালক নিরাজ পাণ্ডের আগ্রহের কারণে আলিয়া ভাট, শ্রদ্ধা কাপুর, কৃতী সানন ও পরিণীতি চোপড়াকে পেছনে ফেলে ধোনির বায়োপিকে তার স্ত্রীর চরিত্রে অভিনয়ের সুযোগ পান তিনি। ধোনির এই বায়োপিকে অভিনয়ের মধ্য দিয়ে লাইমলাইটে আসেন কিয়ারা। বলিউডে নিয়মিত না হলেও মডেলিং জগতে কিয়ারা বেশ পরিচিত।