পুলিশ পরিচয়ে নিজ চেম্বার থেকে তুলে নেয়ার অভিযোগ

এবার পুলিশ পরিচয়ে নিজ চেম্বার থেকে তুলে নেয়া হয়েছে রাজধানীর মোহাম্মদপুরের সলিমুল্লাহ রোডের ডিসেন্ট ডেন্টাল কেয়ার হাসপাতালের চিকিৎসক মিনহাজ ইয়ামিম জিব্রানকে।

তার পরিবারের পক্ষ থেকে এই অভিযোগ করা হয়েছে। সোমবার রাত আটটার দিকে ঘটে এই ঘটনা। এই বিষয়ে মোহাম্মদপুর থানার পুলিশের দাবি, তারা এই নামে কাউকে আটক বা গ্রেফতার করেনি।

এই ব্যাপারে জিব্রানের স্ত্রী ডাঃ মানতাসা বলেন, জিব্রান প্রতিদিনের মত সলিমুল্লাহ রোডের ডিসেন্ট ডেন্টাল কেয়ার সেন্টারের চেম্বারে অফিস করতে যান। রাত ৮টার দিকে দুজন লোক রোগী সেজে চিকিৎসা নিতে চেম্বারে প্রবেশ করে। চেম্বারে ঢুকার কিছুক্ষণ পর একজন চেম্বার থেকে গাড়ি লক করার কথা বলে বের হয়ে নীচ যায় এবং আরো দুজন লোক নিয়ে ওপরে এসে মোহাম্মদপুর থানার পুলিশ বলে পরিচয় দেয়।

এ সময় তাদের একজনের নাম রাজু বলে খাতায় লিপিবদ্ধ করে এবং একটি মোবাইল নাম্বারও লিপিবদ্ধ করে।

তিনি বলেন, তারপর তারা জিব্রানের কাছ থেকে মোবাইল ফোন নিয়ে তাকে তাদের সাথে থানায় যেতে হবে বলে। এবং  পুলিশ পরিচয়দানকারীরা তাকে নিয়ে দ্রুত হাসপাতাল স্থল ত্যাগ করে। এরপর রাত পৌনে ৯টায় মোহাম্মদপুর থানায় যোগাযোগ করলে ওসি জামাল উদ্দীন মীর এই নামে কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি বলে দাবি করেণ।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বলেন, মোহাম্মদপুর থানার কোন পুলিশ কর্মকর্তা এই নামে কাউকে গ্রেফতার করেনি। তাছাড়া এই এলাকায় আজকে আমাদের কোন পুলিশ সিভিল ড্রেসে ডিউটিতে ছিল না।

ঘটনাটি আসলে কি ঘটেছে তা আমরাও জানার চেষ্টা করছি।