‘মিডিয়ায় যারা নিউজ শেয়ার দিচ্ছে ভাব এমন সব জমিদারের বাচ্চা!’

শুক্রবার রাতে নগরীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রী হলে লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। চীনের সানাইয়া শহরে ১৮ নভেম্বর অনুষ্ঠিত হবে ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা। এর বিজয়ী কে এই নিয়ে চলছে নানা বিতর্ক। 

বিভিন্ন গনমাধ্যমের বর্তমান আলোচিত সংবাদে জান্নাতুল নাঈম এভ্রিল।  মিডিয়ায় কখনো কথা চলছে মাফিয়া এভ্রিলকে নিয়ে আবার কখনো চলছে কৃষকের মেয়ে এভ্রিল কে নিয়ে।  কেও বলছেন তার একবার বিয়ে হয়েছে কেও আবার বলছেন তার বিয়ের পর ডিভোর্স ও নাকি হয়েছে।  তাকে এমন সমালোচনায় নিয়ে আসার জন্য এবার বেশ চটেছেন বাংলাদেশের ছোট পর্দার বর্তমান জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া।

এই বিষয় নিয়ে শবনম ফারিয়া তার নিজ ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস ও দিয়েছেন।  পাঠকদের জন্য তার ফেসবুক স্ট্যাটাসটি ছবিসহ তুলে ধরা হল-

“যদি কোন সাধারণ কৃষকের মেয়ে তার নিজ যোগ্যতা দিয়ে “মিস বাংলাদেশ” হতে পারে তাহলে সমালোচনা না করে তাকে উৎসাহ দেয়া উচিত।  মিডিয়ায় যারা নিউজ শেয়ার দিচ্ছে ভাব এমন সব জমিদারের বাচ্চা! যত্তসব হিপোক্রেটস। ”

বাংলাদেশ থেকে প্রথমবারের মতো ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেবেন এভ্রিল।  তাকে এমন বিতর্কে না এনে তাকে উৎসাহ দিয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া উচিৎ বলে মনে করছেন শবনম ফারিয়া।

তিনি সকলেই এভ্রিলকে উৎসাহ দেয়ার আহ্বান জানিয়ে বলেন, একজন মানুষ সেরা তার পরিবারের গুনে নয় তার নিজের গুনে হয়ে থাকে।  এভ্রিল ২৫ হাজার প্রতিযোগীকে পিছনে ফেলে বিজয়ী হয়েছে।  এটাই সব থেকে বড় কথা।  কৃষক পরিবার বা রাজকীয় পরিবার এখানে কোনো মূল বিষয় না।  তাই আমাদের উচিৎ এভ্রিলকে উৎসাহ দিয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া।