নেইমার-কাভানি জুটিতেই পিএসজির জয়

তাদের সম্পর্কটা নাকি ভালো যাচ্ছে না। মাঠে কিন্তু সে রকম কিছু দেখা গেল না। গুরুত্বপূর্ণ ম্যাচে দলকে জয় এনে দিতে কাঁধে কাঁধ মিলিয়েই লড়লেন পেনাল্টি বিতর্কে জড়ানো প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) দুই তারকা ফুটবলার এডিনসন কাভানি আর নেইমার।

বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ‘বি’ গ্রুপের ম্যাচে নিজেদের মাঠে বায়ার্ন মিউনিখকে একেবারে উড়িয়ে দিয়েছে পিএসজি। জার্মান ক্লাবটিকে ৩-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে উনাই এমেরির দল।

পিএসজিকে ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে দেন দানি আলভেজ। চোট কাটিয়ে ফেরা নেইমারের ডি বক্সের বাঁ দিক থেকে বাড়িয়ে দেয়া শট জালে জড়িয়ে দেন ব্রাজিলিয়ান সতীর্থ।

৩২তম মিনিটে ব্যবধান দ্বিগুন করেন কাভানি। কিলিয়ান এমবাপের বুদ্ধিদীপ্ত পাস থেকে বিদু্যৎ গতিতে গোল করে বসেন উরুগুইয়ান এই স্ট্রাইকার। এবারের আসরে এটি তার তৃতীয় গোল, মৌসুমের দশম।

পিছিয়ে পড়া বায়ার্ন ম্যাচে ফিরতে চেষ্টার ত্রুতি রাখেনি। তবে বারংবার গোলমুখে আক্রমণ শানালেও সাফল্যের দেখা পায়নি জার্মান ক্লাবটি। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬৩তম মিনিটে গোলের দেখা পান নেইমারও। বায়ার্ন ডিফেন্ডারের ভুলে বল জালে জড়িয়ে দেন তিনি। পিএসজির হয়ে এটি ব্রাজিলিয়ান সুপারস্টারের ষষ্ঠ গোল।