‘গ্রোসারি মহোৎসব’ এ দারাজের পণ্যে ৩০% পর্যন্ত ছাড়

২৭ থেকে ২৯সেপ্টেম্বর পর্যন্ত দারাজের ‘মাসের বাজার’ ক্যাম্পেইনের প্রথম তিনদিন থাকবে পুষ্টির সৌজন্যে’গ্রোসারি মহোৎসব’। দারাজের পণ্যে ৩০% পর্যন্ত ছাড়।

দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ তৃতীয় ও শেষবারের মতো দেশের ২০টি জেলায় একসাথে নিয়ে এলো বাজারের সেরা দামে গ্রোসারি সামগ্রীর কেনার সুবর্ণ সুযোগ। এই তিন দিন daraz.com.bd-তে পাওয়া যাবে মাত্র ৯৮ টাকায় পুষ্টির ১ লিটার সয়াবিন তেল, ৭০ টাকায় এক কেজি মিনিকেট চাল, ১৫৯ টাকায় ১ কেজি বাসমতি চাল, ১১৯ টাকায় এক কেজি রসুন ও ৯৫ টাকায় এক কেজি আদা।আরো থাকবে মাত্র ৩৩ টাকায় ১কেজি ইফাদ লবণ, ১০৯ টাকায় ৮ প্যাকেট চপস্টিক ইনস্ট্যান্ট নুডলস। মাত্র ৩০ টাকায় রয়েছে ইফাদের এক কেজি আটা। এছাড়াও চা, দুধ, চিনি, ময়দা, মসলাসহ আরও অনেক নিত্যপ্রয়োজনীয় পণ্য থাকছে এই গ্রোসারি মহোৎসবে।

ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট, রংপুর, রাজশাহী, বরিশাল, যশোর, ময়মনসিংহ, কুষ্টিয়া, দিনাজপুর, ফেনীসহ মোট ২০ টি জেলার দারাজের নিজস্ব হাব থেকে সারা দেশের মানুষের দ্বারগোড়ায় পৌঁছে দেয়া হবে গ্রোসারি সামগ্রী। সাথে থাকবে ফ্রি-ডেলিভারি এবং বিকাশ পেমেন্টে ১৫% ক্যাশব্যাক। এই ইভেন্টের অনলাইন পার্টনার হিসেবে থাকছে রূপচাঁদা।

দারাজ বাংলাদেশলিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলগুলোতে ই-কমার্সকে ছড়িয়ে দেয়ার প্রথম ধাপে আমরা সফল হয়েছি। আমাদের এই ‘গ্রোসারি মহোৎসব’ তারই প্রমাণ।