হিগুয়াইনের পাশে দাঁড়িয়েছে দিবালা

এরই মধ্যে ছয় ম্যাচে পাওলো দিবালা গোল করেছেন ১০টি। সেখানে গনসালো হিগুয়াইনের মাত্র ২টি। প্রত্যাশা অনুযায়ী গোল না পাওয়া জাতীয় দল ও ক্লাব সতীর্থের পাশে দাঁড়িয়েছেন দিবালা। পরামর্শ দিয়েছেন ধৈর্য ধরার।

শনিবার রাতে তোরিনোকে ৪-০ গোলে হারায় ইউভেন্তুস। দলের জয়ে জোড়া গোল দিবালার। ম্যাচের শুরুর একাদশে আর্জেন্টিনার স্ট্রাইকার হিগুয়াইনকে রাখেননি কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি। দিবালার বিশ্বাস হিগুয়াইন নিজের সেরা ছন্দ আবারও ফিরে পাবেন। গত মৌসুমের শুরুতে নিজের গোল পাওয়া নিয়ে সংগ্রামের উদাহরণও টেনেছেন আর্জেন্টিনার তরুণ এই ফরোয়ার্ড।

“হিগুয়াইনের জন্য এটা ভালো সময় না। কেননা, যখন একজন স্ট্রাইকার গোল পায় না, সেটা পরিষ্কারভাবে তার জন্য ভালো কোনো বিষয় নয়। তার শুধু শান্ত থাকা দরকার। যখন সে এটা পাওয়ার জন্য সবচেয়ে কম প্রত্যাশা করবে, তখনই গোল আসবে। গত মৌসুমের শুরুতে আমিও গোলের জন্য সংগ্রাম করেছিলাম।”

সেরি আতে গোলদাতার তালিকায় শীর্ষে থাকা দিবালা ব্যক্তিগত অর্জনের চেয়ে ইউভেন্তুসের শিরোপা জয়কে বেশি গুরুত্ব দেওয়ার কথাও জানান।

“গোল পাওয়া দারুণ ব্যাপার কিন্তু গুরুত্বপূর্ণ হচ্ছে দলের হয়ে শিরোপা জেতা। তিনটি প্রতিযোগিতায় আমরা পুরোটা পথ যেতে চাই।”